অতিরিক্ত সচিব হলেন ৮৯ কর্মকর্তা

000350Secretariat_kalerkantho_pic.jpg

ডেস্ক রিপোর্ট : যুগ্ম সচিব থেকে অতিরিক্ত সচিব পদে ৮৯ কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) এসংক্রান্ত দুটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব এ বি এম ইফতেখারুল ইসলাম খন্দকার স্বাক্ষরিত দুটি প্রজ্ঞাপনের একটিতে ৮৭ জন ও আরেকটিতে দুজন কর্মকর্তাসহ মোট ৮৯ জনকে পদোন্নতি দেওয়া হয়। এর একটি আদেশে ৮৭ জন কর্মকর্তাকে অতিরিক্ত সচিব হিসেবে পদোন্নতি দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের যোগদানপত্র ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।

অন্য প্রজ্ঞাপনে সৌদি আরবে বাংলাদেশ দূতাবাসে কর্মরত ড. ফরিদ উদ্দিন আহমেদ ও জার্মানিতে বাংলাদেশ দূতাবাসের মো. মুর্শীদুল হক খানকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দেওয়া হয়। প্রজ্ঞাপনে বলা হয়েছে, আদেশ জারির পর পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা উন্নীত পদে যোগদান করে যোগদানপত্র নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রেরণ করবেন। তাঁরা উন্নীত পদে যোগদানের তারিখ থেকে পদোন্নতিপ্রাপ্ত পদের বেতন-ভাতা প্রাপ্ত হবেন। তবে বৈদেশিক ভাতা ও এন্টারটেইনমেন্ট অ্যালাউন্স সংশ্লিষ্ট দূতাবাস বা মিশনের মূল পদের নির্ধারিত হারে প্রযোজ্য হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top