মোল্লাহাটে স্ত্রী নির্যাতনের অভিযোগে স্বামী গ্রেপ্তার

FB_IMG_1631013830049-1.jpg

মোল্লাহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোল্লাহাটে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে স্বামী তরিকুল ইসলামকে (২৮) গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

সোমবার (৬ সেপ্টেম্বর) ভুক্তভোগীর মা র‌্যাব-৬ (সদর কোম্পানী) খুলনায় এসে তাঁর মেয়েকে নির্যাতনের অভিযোগ করে। এরপর তাৎক্ষনিকভাবে মোল্লাহাটের আড়ুয়াডিহি গ্রাম থেকে ভুক্তভোগী নারীকে উদ্ধার পূর্বক অভিযুক্ত তরিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তরিকুল আড়ুয়াডিহি গ্রামের সবুর মোল্লার ছেলে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) র‌্যাব জানায়, ভূক্তভোগী নারীর ও অভিযুক্ত তরিকুল ইসলামের সাথে ২০২০ সালের ১৩ ই মার্চ তার বিবাহ হয়। এরপর থেকে তরিকুল বিভিন্ন সময় যৌতুকের দাবীতে তার উপর শারীরিক ও মানুষিক নির্যাতন করতেন।

চলতি বছরের গত ৪ এপ্রিল তরিকুল শারীরিক নির্যাতন করলে বাবার বাড়ী চলে যায় ভূক্তভোগী নারী। দীর্ঘদিন পর ১৪ আগস্ট কোন প্রকার শারীরিক ও মানুষিক নির্যাতন করবেনা মর্মে অঙ্গিকারবদ্ধ হয়ে ভূক্তভোগী নারীকে তার বাড়ীতে নিয়ে আসে তরিকুল।

আবারও ১০ লক্ষ টাকা যৌতুকের দাবীতে গত ৫ সেপ্টেম্বর সকালে ভূক্তভোগী নারীকে পূর্বের ন্যায় মারপিট করে তরিকুল। খবর পেয়ে  র‌্যাব-৬ খুলনার আভিযানিক দল ঘটনাস্থলে গিয়ে ভূক্তভোগী নারীকে উদ্ধার পূর্বক অভিযুক্ত তরিকুল ইসলামকে আটক করে মোল্লাহাট থানায় হস্তান্তর করে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top