বাগেরহাটে বেকারি-মিষ্টির কারখানায় পৌনে লাখ টাকা জরিমানা

240979860_184214293792693_4199744832706858857_n-1.jpg

ডেস্ক রিপোর্ট: বাগেরহাটে বেকারি ও মিষ্টি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকায় বাগেরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত নূর মৌসুমী ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ প্রদান করেন।

এসময়, অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের ভুয়া লোগো ব্যবহারের অপরাধে সুমন বেকারির মালিক রমেশ সাহাকে ৭০ হাজার এবং অস্বাস্থ্যকর পরিবেশের জন্য সাতক্ষীরা ঘোষ ডেয়ারীর জয়দেব ঘোষকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। র‌্যাব-৬ এর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। এসময়, বিএসটিআই খুলনার ফিল্ড কর্মকর্তা মোঃ রাকিবুল হাসান উপস্থিত ছিলেন।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার লে. মোঃ নাজিউর বলেন, অস্বাস্থ্যকর খাদ্যপন্য তৈরির অভিযোগে দুটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআইয়ের অনুমতি ছাড়াই লোগো ব্যবহারসহ নানা অপরাধে দুটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্যপন্য নিশ্চিতের জন্য র‌্যাবের এই অভিযান অব্যাহত থাকবে।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও ভ্রাম্যমান আদালতের বিচারক রিফাত নূর মৌসুমী বলেন, করোনাকালীন সময়ে স্বাস্থ্যকর খাবার নিশ্চিত করতে জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে আসছে। এই ধারাবাহিকতায় র‌্যাবের সহযোগিতায় অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া বিএসটিআইয়ের লোগো ব্যবহারের অপরাধে দুটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top