নতুন সিনেমায় শাহরুখের লুক ফাঁস

image-461938-1630900565.webp

ডেস্ক রিপোর্ট: সঠিক প্রচারণার জন্য নিজের শুটিং শুরু করা নতুন সিনেমার তথ্য বরাবরই গোপন রাখতে পছন্দ করেন বলিউড তারকারা। কিন্তু ইদানীং সেই গোপনীয়তা রক্ষা করতে পারছেন না বলিউড নির্মাতা বা তারকারা। কিছুদিন আগে নতুন সিনেমা ‘টাইগার-থ্রি’তে সালমান খানের লুক কেমন সেটি অনলাইনে ফাঁস হয়ে গেছে।

রাশিয়ায় শুটিং করা অবস্থায় তার লুক ফাঁস হয়। এবার ফাঁস হলো শাহরুখ খানের নতুন সিনেমার লুক। ভারতের পুনেতে চলছে এ নায়ক অভিনীত নতুন একটি সিনেমার শুটিং। পরিচালক দক্ষিণ ভারতীয় অ্যাটলি। এমনিতেই অনেকদিন ধরে পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা। তাই একেবারে ভিন্ন কিছু নিয়ে ভক্তদের চমকে দিতে চেয়েছিলেন তিনি। বর্তমানে একসঙ্গে দুটি ছবির শুটিং করছেন শাহরুখ।

ইতোমধ্যেই স্পাই থ্রিলার ‘পাঠান’র প্রথম পর্বের শুটিং সেরে ফেলেছেন তিনি। বর্তমানে অ্যাটলির সিনেমার শুটিং করছেন। এতে তার সঙ্গে অভিনয় করছেন দক্ষিণী ছবির নায়িকা নয়নতারা ও সানিয়া মালহোত্রা। গত শনিবার পুনেতে একটি মেট্রোরেল হাইজ্যাকের দৃশ্যের শুটিং করছিলেন শাহরুখ খান। সেই সেট থেকেই ছড়িয়ে পড়ে এ সিনেমায় শাহরুখের লুক। এ সিনেমায় তাকে কাঁচা-পাকা, লম্বা চুলে দেখা যাবে- এমনটাই জানিয়েছে সংবাদমাধ্যম।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top