মঙ্গলবার রাজশাহীতে গণটিকা ক্যাম্পেইন শুরু

1630917317.vaccine.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহীর ওয়ার্ড পর্যায়ে আবারও শুরু হচ্ছে করোনার গণটিকা কার্যক্রম। রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ব্যবস্থাপনায় মহানগরের ৩০টি ওয়ার্ডে মোট ৮৪টি কেন্দ্রে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) থেকে গণটিকা (দ্বিতীয় ডোজ) ক্যাম্পেইন শুরু হবে।

ইতোপূর্বে যারা ওয়ার্ড পর্যায়ে মর্ডানার প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে। প্রথমবারের মতো দ্বিতীয় ডোজ টিকাদান ক্যাম্পেইন সফল করতে মহানগরবাসীর সহযোগিতা কামনা করেছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

রাসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফ এ এম আঞ্জুমান আরা বেগম জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী গত ৭ ও ৮ আগস্ট করোনার প্রথম ডোজ টিকা দেওয়া হয়েছিল। আগামী ৭ ও ৮ সেপ্টেম্বর দ্বিতীয় ডোজ টিকা দেওয়া হবে। সেই সাথে গত ১৪ আগস্ট প্রথম ডোজ গ্রহণকারীদের  দ্বিতীয় ডোজ আগামী ১১ সেপ্টেম্বর এবং গত ১৬ আগস্ট প্রথম ডোজ নেওয়া ব্যক্তিদের দ্বিতীয় ডোজ আগামী ১২ সেপ্টেম্বর ওয়ার্ড পর্যায়ে দেওয়া হবে।

রেজিস্ট্রেশন কার্ড ও এসএমএস প্রাপ্তি সাপেক্ষে যারা যে কেন্দ্রে প্রথম ডোজ টিকা নিয়েছিলেন সেই কেন্দ্রে থেকেই দ্বিতীয় ডোজ নিতে হবে। আগামী ৭, ৮ এবং ১১ ও ১২ সেপ্টেম্বর টিটিসি, সংক্রামক ব্যাধি হাসপাতাল, পুলিশ হাসপাতাল ও সিএমএইচে যথারীতি টিকাদান কর্মসূচি চালু থাকবে বলেও জানান রসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top