ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ঝরল দুই প্রাণ

110328collage_5.jpg

ডেস্ক রিপোর্ট : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডুবাইল নামক স্থানে দুর্ঘটনায় চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ট্রাকের চালক মমতাজ মিয়ার (৫০) পরিচয় নিশ্চিত হওয়া গেলেও হেলপারের পরিচয় পাওয়া যায়নি। মমতাজ মিয়া দিনাজপুর সদরের চপরামপুর গ্রামের আকবর আলীর ছেলে। আজ রবিবার সকাল সোয়া ৬টার দিকে মহাসড়কের দেলদুয়ার উপজেলার ডুবাইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, ঢেউটিনভর্তি দুটি ট্রাক টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। আজ সকাল সোয়া ৬টার দিকে মহাসড়কের ডুবাইল নামক স্থানে (ঢাকা-মেট্রো-ট-২২-৯৭৩৪) পৌঁছলে পেছন থাকা ট্রাকটি সামনেরটিকে (ঢাকা-মেট্রো-ট-২৪-৫০৫৭) ধাক্কা মারে। এতে সামনের ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে তার সামনের একটি মাইক্রোবাসকে (ঢাকা-মেট্রে-চ-১৫-৩৪১০) ধাক্কা মেরে সড়ক বিভাজনের ওপর উঠে উল্টে যায়।

ঘটনাস্থলেই পেছনের ট্রাকের চালক মমতাজ মিয়া ও হেলপারের মৃত্যু হয়। এছাড়া মাইক্রোবাসটিও দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মৃতদেহ উদ্ধার করেন।

দুর্ঘটনা কবলিত ট্রাক দুটিকে মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেওয়া হয়েছে। গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.  আজিজুল হক জানান, নিহত হেলপারের পরিচয় নিশ্চিত হওয়ার পর আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক ও মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে রয়েছে বলে তিনি জানান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top