রানু মণ্ডলকে নিয়ে এবার বলিউডে সিনেমা

image-461515-1630816802.webp

ডেস্ক রিপোর্ট: ভারতের কলকাতার রানাঘাট রেলস্টেশনে গান গেয়ে অনেকটা ভিক্ষাবৃত্তি করেই জীবন ধারণ করতেন রানু মণ্ডল। সেই স্টেশনে বসে গাওয়া তার কণ্ঠের একটি গান এক সময় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। রাতারাতি ভারতসহ বিশ্বজুড়ে পরিচিতি পান তিনি।

এরপর পাড়ি দেন বলিউডে। সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি ছবিতে গানও করেন তিনি। ‘তেরি মেরি’ শিরোনামে একটি গান হিমেশ রেশমিয়া পরীক্ষামূলকভাবে ইন্টারনেটে ছাড়েন। ব্যস, রানুকে আর পায় কে? কিন্তু নিজের তারকাখ্যাতি খুব বেশিদিন ধরে রাখতে পারেননি। মানুষের সঙ্গে দুর্ব্যবহার, অহমিকা তাকে আবার ফিরিয়ে দিয়েছে সেই রানাঘাট স্টেশন। রানুর এ নাটকীয় উত্থান পতনের গল্প এবার পর্দায় তুলে ধরছেন বলিউড নির্মাতা হৃষিকেশ মণ্ডল। রানু মণ্ডলকে নিয়ে সিনেমা তৈরির ঘোষণা দিয়েছেন এ নির্মাতা। এ সিনেমায় রানুর চরিত্রে অভিনয় করছেন ‘সেক্রেড গেমস’ সিরিজখ্যাত অভিনেত্রী ঈশিকা দে।

নির্মাতা জানিয়েছেন, এক সময় কলকাতার রানাঘাট স্টেশনের প্ল্যাটফরমে বসে গান করে আয় করা রানু মণ্ডলের বলিউড যাত্রা ছিল একেবারে স্বপ্নের মতো। হিমেশ রেশমিয়ার সঙ্গে জুটি বেঁধে হিন্দি গান, নিজের অহমিকা এসব কিছুই তুলে ধরা হবে গল্পে। তবে রানুর ভুলগুলোই শুধু দেখানো হবে। যাতে তিনি হয়তো আবারও শুধরে গিয়ে নতুন কোনো জীবন তৈরি করতে পারেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top