কূটনীতিকদের সঙ্গে ড. কামালসহ ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক

0020181113064653-5d6f86c5d7d2b.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন | প্রকাশিতঃ ১৭:৩৬, ০৪ সেপ্টেম্বর ২০১৯

ঢাকায় নিযুক্ত কয়েকটি দেশের কূটনীতিকদের সঙ্গে সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে বৈঠক করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা। বুধবার সকালে রাজধানীর গুলশানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খানের বাসায় এই বৈঠক হয়।

সকাল সাড়ে ১০টা থেকে শুরু হওয়া দুই ঘণ্টার এই বৈঠকে একাদশ সংসদ নির্বাচনের বিভিন্ন অনিয়ম, খালেদা জিয়ার মুক্তি, রোহিঙ্গা ইস্যু ও সংসদে সরকারের স্বচ্ছতা, জবাবদিহিতার বিষয়ে আলোচনা করেন ঐক্যফ্রন্টের নেতারা।

বৈঠকে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত, ব্রিটিশ হাইকমিশনার, কানাডার উপহাইকমিশনার, জাতিসংঘের আবাসিক প্রতিনিধিসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরা।

ঐক্যফ্রন্ট নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, গণফোরাম নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বৈঠক শেষে জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন বলেন, ‘দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। আমরা বিভিন্ন বিষয় তুলে ধরেছি, কূটনীতিকরা শুনেছেন। তারা কিছু বলেন নাই।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!