কুয়েট এলামনাই এসোসিয়েশনের আনুষ্ঠানিক যাত্রা

kuet2018050306293020191030132538-1.jpg

বিজ্ঞপ্তি: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন কুয়েট এলামনাই এসোসিয়েশনের কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

০১ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় অনলাইনে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত থেকে ফলক উম্মোচনের মাধ্যমে এসোসিয়েশনের কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং সভাপতিত্ব করেন কুয়েট এলামনাই এসোসিয়েশনের বোর্ড অব ট্রাসটিস এর সভাপতি প্রফেসর ড. বাসুদেব চন্দ্র ঘোষ।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন কুয়েট এলামনাই এসোসিয়েশনের বোর্ড অব ট্রাসটিস এর সেক্রেটারী জেনারেল প্রফেসর ড. আবু জাকির মোর্শেদ।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা প্রদান করেন প্রফেসর ড. খন্দকার আফতাব হোসেন, প্রফেসর ড. এ এন এম মিজানুর রহমান, প্রকৌশলী শাহাদাত হোসেন (শিবলু), প্রকৌশলী রহমতুল্লাহ হাবীব, প্রকৌশলী নওশের আলী, প্রকৌশলী খান মঞ্জুর মোর্শেদ, প্রকৌশলী শেখ আলী আহম্মেদ, প্রফেসর ড. এম এম এ হাসেম ও প্রকৌশলী শেখ মুনির আহম্মেদ প্রমুখ।

উদ্বেধনী অনুষ্ঠানে এ প্রতিষ্ঠানের প্রথম ব্যাচ থেকে শুরু করে বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা অনলাইনে সংযুক্ত ছিলেন। বক্তারা কুয়েট এলামনাই এসোসিয়েশনের কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হওয়ায় সন্তোষ প্রকাশ করেন এবং এর সঙ্গে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top