নাটকের অবসান, বার্সাতেই থাকছেন মেসি!

image-156677-1599136624.jpg

গত দুই সপ্তাহ ধরে ইউরোপিয়ান ফুটবলের হট টপিকে পরিণত হয়েছে আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার খবর। নানা নাটকীয়তায় জমে উঠেছে মেসি ও বার্সেলোনার দ্বন্দ্ব। অবশেষে অবসান ঘটছে এ নাটকের। বার্সেলোনাতেই থাকছেন মেসি। তবে সেটি শুধু এক মৌসুমের জন্য। এমনটাই নিশ্চিত করেছেন লিওনেল মেসির বাবা হোর্হে মেসি।

সংবাদমাধ্যম গোল ডটকম এবং ব্লেচার রিপোর্ট তাদের প্রতিবেদনে মেসির আরও এক মৌসুম বার্সায় থাকার তথ্যটি জানিয়েছে। তারা জানায়, বার্তোমেউয়ের সঙ্গে আলাপের পর আর একটি মৌসুম বার্সেলোনার হয়ে খেলতে রাজি হয়েছেন মেসি। দ্রুতই এ ব্যপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে।

এর আগে, নিজের ক্যারিয়ারের একমাত্র ক্লাব বার্সেলোনা ছেড়ে নতুন কোথাও যাওয়ার সিদ্ধান্ত জানান মেসি। এক ফ্যাক্সবার্তার মাধ্যমে এ সিদ্ধান্ত জানান মেসি, এমনটা নিশ্চিত করে বার্সেলোনাও। ফ্রী টান্সফারে ক্লাব ছাড়তে চান এ ক্ষুদে জাদুকর।

মেসির বার্সা ছাড়ার পথে বাধা হয়ে দাঁড়ান বার্সা প্রেসিডেন্ট বার্তোমেউয়। তার দাবি, মেসিকে কিনতে হলে, তার রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো পরিশোধ করতে হবে। বার্সা প্রেসিডেন্টের পক্ষ নেয় লা লিগা কর্তৃপক্ষও। এদিকে, বার্সা ছাড়তে চাওয়া মেসি বার্সেলোনার প্রি সিজনের মেডিক্যাল ক্যাম্পে যোগ দেননি। দুই পক্ষের মুখোমুখি অবস্থানে ঘোলাটে হতে থাকে পরিস্থিতি।

অবশেষে মেসির বাবা ও ম্যানেজার হোর্হে মেসি বার্সেলোনা সভাপতির সঙ্গে আলোচনায় বসেন বুধবার (২ সেপ্টেম্বর)। এদিন আলোচনায় বসার আগে মেসির বাবা জানান, ওর (মেসি) বার্সায় থাকা কঠিন। তবে আলোচনার পরই মত পাল্টান তিনি। জানান, আরও ‘এক মৌসুম বার্সার হয়ে খেলতে রাজি আছে মেসি।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!