খুলনার চুকনগরে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত ৩০

FB_IMG_1567414786823.jpg

নিজস্ব প্রতিবেদক, প্রবর্তন| প্রকাশিতঃ ১৮:৫৪, ০২ সেপ্টেম্বর ২০১৯

খুলনার চুকনগরে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩০ জন আহত হয়েছেন।

সোমবার (০২ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বধ্যভূমি বাইপাস সড়কের দলিত হাসপাতালের পিছনে এই দূর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা থেকে যশোরগামী যাত্রীবাহী বাস (চট্ট মেট্রো-ট-১১-০১৭৪) চুকনগর অভিমুখে আসছিল। তবে এ সময় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের চুকনগর ভি আই পি ফিলিং ষ্টেশনের সামনে কালভার্ট নির্মানের কাজ চলার কারনে মহাসড়কে যানজটের প্রচুর সৃষ্টি হয়। সে কারনে বাসটি মালতিয়া মৎস্য আড়তের সামনে থেকে বধ্যভূমি বাইপাস সড়ক ধরে সামনে এগোয়। বাসটি গণহত্যা-৭১ স্মৃতি বধ্যভূমি পার হয়ে দলিত হাসপাতালের সন্নিকটে পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে ক্রস করার সময় বাম পাশের খাদে পড়ে যায়। এসময় বাসের মধ্যে থাকা যাত্রীদের মধ্যে ৩০জনের মত আহত হয়।

আহতদের দ্রুত চুকনগর দলিত হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের কয়েকজন হলেন, সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাধবকাঠী গ্রামের গৌরাঙ্গ স্বর ও তার শিশুপুত্র রাজদ্বীপ স্বর, মুরারীকাঠী গ্রামের স্বপন পালের স্ত্রী আরুতি রানী পাল, প্রদীপ শীল, কালীগঞ্জ উপজেলার হাড়াসিংগা গ্রামের হাসানুজ্জামান খান ও তার স্ত্রী নাজমুন নাহার।

বাকীদের অধিকাংশকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে এবং কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্যে খুলনায় পাঠানো হয়েছে বলে জানান, দলিত হাসপাতালের ব্যবস্থাপক শিবপদ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top