খুলনায় স্বামী-স্ত্রী’র ঝগড়ার সময়ে বিদ্যুৎস্পৃষ্টে দু’জনের মৃত্যু

241139495_403784597755848_6813546950911699880_n-1.jpg

নিজস্ব প্রতিবেদক : খুলনায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক সঙ্গে স্বামী-স্ত্রী’র মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে খুলনা মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন। তবে, পারিবারিক আবেদনের প্রেক্ষিতে পোষ্টমর্টেম ছাড়াই লাশ দেয়া হতে পারে বলে জানিয়েছেন তিনি।

নিহতরা হচ্ছে স্বামী খান মোহাম্মদ শাওন (৩৫) ও তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। নিহত শাওন সেন্টারিং মিস্ত্রি ছিলেন। তিনি একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের পুত্র। তাদের ৪ বছরের একটি কন্যা রয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শাওন তার পরিবার নিয়ে মহানগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮নং সার্কুলার রোড এলাকার এমডি নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার ঘটনার সময় তাদের হাতে ৩/৪ হাত লম্বা একটি লোহার রড দেখা যায়। যেটি ওই বাড়ির বারান্দা ঘেষে যাওয়া বিদ্যুতের ১১ হাজার কেভি লাইনে লেগে যায়। তাতেই স্পৃষ্ঠ হয়ে মারা যান স্বামী-স্ত্রী।

বাড়ির মালিক এমডি নাসির উদ্দিন বলেন, গত ৪ মাস আগে শাওন মাসিক ৩ হাজার ৮শ’ টাকা ভাড়ায় তার বাড়ির তৃতীয় তলায় ওঠেন। বৃহস্পতিবার পারিবারিক কোন্দলে হয়তো রড নিয়ে স্বামী-স্ত্রী একে অপরকে আঘাত করতে গিয়েছিল। আর সেই রড বিদ্যুতের তারে স্পৃষ্ঠ হওয়ায় তারা মারা যান। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দিলে তারা পড়ে যান।

একই ধরণের তথ্য দেন ফায়ার সার্ভিস খুলনার টুটপাড়া স্টেশনের সিনিয়র স্টেশন মাস্টার মো. নজরুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে তারা লাশ উদ্ধার করেছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top