ডুমুরিয়ায় পাল্টা-পাল্টি হামলায় ১০জন রক্তাক্ত জখম

images-1.jpg

ডুমুরিয়া প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় জমি জবর দখলে বাঁধা দিতে গেলে পাল্টা-পাল্টি হামলায় ১০জন রক্তাক্ত জখম হয়েছে। আহতরা ডুমুরিয়ায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বুধবার সকালে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের মাধবকাটি এলাকায় এ ঘটনা ঘটে। এলাকাবাসি ও আহতদের পরিবার সূত্রে জানা যায়,উপজেলার মাধবকাটি এলাকার ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক মোসলেম আলী হাওলাদার ক্রয়সূত্রে ৮৮ শতাংশ জমির মালিক হয়ে বিআরএস রেকর্ড সহ ও খাজনা পরিশোধ করিয়া ভোগ দখল করে আসছে।

এমতবস্থায় ওই একই জমি স্থানীয় সুনিল মন্ডলে মালিকানা দাবি করায় তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। তারই জের ধরে ঘটনার দিন সকালে সুনিল মন্ডল ভাড়াটিয়া সহ ১৫/২০ জনকে সাথে নিয়ে দা,লাঠিসোটাসহ পরিকল্পিত ভাবে ওই জমি জবর দখল করতে যায়।

এসময় বাঁধা দিতে গেলে উভয় গ্রুপের মধ্যে পাল্টা-পাল্টি হামলার ঘটনা ঘটে। এতে মোসলেম গ্রুপের লিটন মল্লিক,রাতুল মল্লিক,সাঈুল ইসলাম রক্তাক্ত জখম এবং জহুরুল মল্লিক ওরফে বিরু’র হাত ভেঙ্গে গুরুতর আহত হয়।

অপরদিকে সুনিল মন্ডল গ্রুপের অতনু মন্ডল,ননী গোপাল,বিপ্লব মন্ডল,খোকন মন্ডল,প্রিতিষ মন্ডল ও খোকন ওরফে খোকা মন্ডল জখম হয়।এদিকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতাল গেটে পৌঁছালে ভাড়াটিয়াদের মধ্যে সোহেল ও জাহাঙ্গীর নামের দুজন আহত বিরুর উপর আবারও হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শী ও আহত বিরু জানান। মোসলেম গ্রুপের লিটনের আবস্থা আশংকা জনক বলে কর্তব্যরত ডাক্তার জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় গ্রুপের মধ্যে পাল্টা-পাল্টি মামলার প্রস্তÍতি চলছিল।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top