সেগুনবাগিচায় এসির ধোঁয়ায় অসুস্থ ৩ নারী

burn20220823123655.jpg

ডেস্ক রিপোর্ট : রাজধানীর সেগুনবাগিচায় একটি বাসায় এসি থেকে বের হওয়া ধোঁয়ায় তিনজন নারী অসুস্থ হয়ে পড়েছেন।  মঙ্গলবার (২৩ আগস্ট) ভোরে সেগুনবাগিচায় গণপূর্ত স্টাফ কোয়ার্টারের একটি বাসায় এ ঘটনা ঘটে।অসুস্থ নারীরা হলেন- রাফিজা আক্তার (৩৯), সানজিদা (১৯) ও জয়নব (৬২)।তাদেরকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সানজিদা জানান, ভোরে যখন তারা ঘুমিয়ে ছিলেন তখন হঠাৎ রুমে ধোঁয়া দেখতে পান। তবে রুম থেকে বের হতে পারছিলেন না। তখন তাদের চিৎকারে আশপাশের বাসার লোকজন ওই বাসার জানলা ভেঙে তাদেরকে উদ্ধার করে।তাদের প্রতিবেশী মো. শামীম জানান, বাসাটিতে থাকেন আব্দুল্লাল আল মানুনের পরিবার। তিনি গণপূর্ত অধিদপ্তরে চাকরি করেন।

আরও পড়ুন : বগুড়ায় ওসির বিরুদ্ধে ধর্ষণের আলামত নষ্টের অভিযোগ

রাতে তার স্ত্রী রাফিজা, ভাগ্নী সানজিদা ও গৃহপরিচারিকা জয়নবসহ পরিবারের সবাই ছিলেন। সানজিদা গ্রাম থেকে খালা-খালুর বাসায় বেড়াতে এসেছেন। রাতে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন ওই বাসায় যায়। পরে জানলা ভেঙে তাদেরকে বাইরে বের করে আনা হয়। এসি থেকে আগুন লাগায় ধোঁয়া বের হয়েছে বলে তাদের ধারণা।

তবে আগুন ছড়িয়ে পড়তে পারেনি।ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের শরীরে দগ্ধ হয়নি। ধোঁয়া থেকে সবার শ্বাসকষ্ট হচ্ছে। তাদেরকে ভর্তি রাখা হয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top