‘এমপির দল করি, শেখ হাসিনার নয়’ : পাইকগাছায় যুবলীগ নেতার কথোপকথন ভাইরাল

5551.jpg

যুবলীগ নেতা আজিজুল হাকিম। ছবি: সংগৃহিত।

নিজস্ব প্রতিবেদক : খুলনার পাইকগাছায় আজিজুল হাকিম নামে এক যুবলীগ নেতার সাথে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির মোবাইল ফোনে কথোপকথন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কথোপকথনের এক পর্যায়ে যুবলীগ নেতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আমি শেখ হাসিনার দল করি না, এমপি আকতারুজ্জামান বাবুর দল করি। এমপি যেদিন দল ছাড়বে আমিও সেদিন দল ছাড়বো।’ ফোন রেকর্ডটি দ্রুত স্থানীয় নেতা-কর্মীদের মোবাইল ফোনে ছড়িয়ে পড়ে। এক সময় সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এতে স্থানীয় নেতাকর্মীদের মাঝে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

আজিজুল হাকিম উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য। সম্প্রতি স্থানীয় সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু তাকে একটি পালসার মোটরসাইকেল কিনে দিয়েছেন বলে স্থানীয় নেতা-কর্মীরা জানিয়েছেন।

উপজেলার চাঁদখালি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুনসুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ছেলেটি (আজিজুল হাকিম) আমার কাছে ফোন করে জানতে চায় আমি স্থানীয় আওয়ামী লীগের কোন পক্ষে। আমি তাকে বলেছি, আমি বঙ্গবন্ধুর আদর্শ মেনে আওয়ামী লীগের রাজনীতি করি। আমি বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার দল করি। আমি কারো পক্ষ হয়ে দল করি না। এক পর্যায়ে সে আমাকে উল্টা-পাল্টা কথা বলে। আসলে এসব সুবিধাবাদীরা দলের জন্য ক্ষতিকর। এরা সুযোগ সন্ধানী। তার বিরুদ্ধে দ্রুত দলীয়ভাবে ব্যবস্থা নেওয়ার দাবী জানান তিনি।

এ ব্যাপারে জানতে যুবলীগ নেতা আজিজুল হাকিমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

পাইকগাছা উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আনিসুর রহমান মুক্ত বলেন, ‘কল রেকর্ডটি আমিও শুনেছি। সে (আজিজুল হাকিম) যে কথা বলেছে তা সম্পুর্ন সংগঠন পরিপন্থি বক্তব্য এবং ঔদ্ধত্যপূর্ণ আচারন। তার বিরুদ্ধে দ্রুত সাংগাঠনিক ব্যবস্থা নিতে দলীয় হাই কমান্ডের কাছে সুপারিশ করা হবে। আমি এ বিষয়টি সাংসদ আকতারুজ্জামান বাবুকে জানিয়েছি। তিনিও এতে বিব্রত হয়েছেন। তার বিরুদ্ধে দলিয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।’

এদিকে যুবলীগ নেতা আজিজুল হাকিমের এমন বক্তব্যকে ঔদ্ধত্যপূর্ন বলে মন্তব্য করেছেন আ’লীগ ও অঙ্গ সংগঠনের উপজেলা পর্যায়ের নেতা কর্মীরা। তার বিরুদ্ধে অবিলম্বে সাংগাঠনিক ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন নেতা কর্মীরা। স্থানীয় যুবলীগের একাধিক নেতা জানিয়েছেন, আজিজুল হাকিম এর আগে দলের কোন পদ পদবীতে ছিল না। এই প্রথম যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য হয়েছেন। এর আগে বর্তমান সংসদ সদস্যের সাথে দলের বিভিন্ন সভা সমাবেশে অংশ নিয়েছেন। এর পুরষ্কার হিসেবে সাংসদ তাকে একটি মোটরসাইকেল কিনে দিয়েছেন। তার বিরুদ্ধে এলাকায় দখলবাজি ও হুমকি ধামকির নানা অভিযোগ রয়েছে।

ভাইরাল হওয়া কথোপকথন :

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!