ভেঙে গেলো কিম কার্দাশিয়ানের নতুন প্রেম?

Kim-Kardashian-Pete-Davidson-Lead-c4538950486f4ca0ba7a6c64b2be04eb.jpg

ডেস্ক রিপোর্ট :মাত্র নয় মাসেই ভেঙে গেলো মার্কিন রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ানের নতুন প্রেম।‘সাটারডে নাইট লাইভ’খ্যাত কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ৪১ বছর বয়সী কিম। পশ্চিমা সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত সপ্তাহে তাদের ব্রেকআপ হয়েছে। তবে এ বিষয়ে এই জুটির মুখপাত্রদের কেউ-ই মন্তব্য করেননি।

গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ঘোষণার পর গত অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। এরপরই পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শুরু হয়।কেনি ওয়েস্টের সঙ্গে কিমের ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট।

আরও পড়ুন : খুলনায় গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ

২০১৪ সালে বিয়ে করেন তারা। তাদের চার সন্তান— নর্থ, সেইন্ট, শিকাগো এবং স্যাম। গত বছর ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স আবেদন করেন কিম ও কেনি ওয়েস্ট। সম্প্রতি গুঞ্জন চাউর হয়, তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তারা। এরই মধ্যে কিম ও পেট ডেভিডসনের ব্রেকআপের গুঞ্জন শোনা যাচ্ছে।

এদিকে ‘সাটারডে নাইট লাইভ’ শো-তে আট সিজন কাস্ট মেম্বার হিসেবে ছিলেন ২৮ বছর বয়সী ডেভিডসন। গত মে মাসে তিনি এই শো থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। বর্তমানে অস্ট্রেলিয়াতে ‘উইজার্ড’ নামের একটি সিনেমার শুটিং করছেন তিনি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top