সরকার দেশকে শ্রীলঙ্কার পরিণতির দিকে নিয়ে যাচ্ছে

shahdat-bg-20220806201225.jpg

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার দেশকে শ্রীলঙ্কার পরিণতির দিকে নিয়ে যাচ্ছে। বিশ্ববাজারে প্রতি ব্যারেল তেলের মূল্য কমেছে। অথচ বাংলাদেশে রাতারাতি ৫০ শতাংশের বেশি জ্বালানি তেলের মূল্য বাড়িয়েছে অবৈধ সরকার। এই সরকার দুর্নীতির মধ্য দিয়ে দেশের অর্থনীতি ধ্বংস করে দিচ্ছে।

শনিবার (৬ আগস্ট) বিকেলে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত মিছিল শেষে এক সংক্ষিপ্ত  সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ডা. শাহাদাত হোসেন বলেন, সরকার দেশকে তালাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই সরকার বারবার তেল, গ্যাস ও বিদ্যুতের দাম বাড়িয়েছে। মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এই সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য জনগণের ওপর সবকিছু চাপিয়ে দিচ্ছে। জনগণ আজ দিশেহারা। আন্দোলনের প্রস্তুতি নিন। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে হবে।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, এই সরকার জনগণকে নিয়ে ছিনিমিনি খেলছে। জনগণের সব অধিকার বন্ধ করে দিয়েছে। দেশে গণতন্ত্র নেই, বাকস্বাধীনতা নেই, কথা বলার স্বাধীনতা নেই।

তিনি বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির কারণে পরিবহন সেক্টরের ভাড়া বৃদ্ধিসহ সবকিছুর মূল্য বাড়বে। অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহার করুন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top