রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ১

Untitled-1-2208060851.jpg

ডেস্ক রিপোর্ট : রাজবাড়ীর পাংশা উপজেলার আজিজ সরদার বাসস্ট্যান্ড এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউসুফ প্রামাণিক (৫০) নামে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক নিহত ও বাসের দুই যাত্রী আহত হয়েছেন।শনিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের এ দুর্ঘটনা ঘটে।নিহত ইউসুফ ফরিদপুর সদর উপজেলার গোল চত্বর এলাকার হানিফ প্রামাণিকের ছেলে।

আহতরা হলেন- কুষ্টিয়ার খোকসা উপজেলার সমসপুর গ্রামের সুমন বিশ্বাস ও রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নিজামুদ্দিন। এরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, পাংশা ফিলিং স্টেশন থেকে তেল নিয়ে সড়কে বের হচ্ছিল একটি ট্রাক। এ সময় রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

আরও পড়ুন : খুলনায় বিস্ফোরক মামলার আসামিদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ

স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক ইউসুফকে মৃত ঘোষণা করেন।পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন মোল্লা জানান, নিহতের সুরতহাল শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। যদি তারা এ ঘটনায় মামলা করতে চান, করতে পারেন। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় বাসচালক ও তার সহযোগী (হেলপার) পলাতক রয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top