জরিমানা দিল ঢাকার হাজী বিরিয়ানি হাউজ

rajshahi-2-20220806132327.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে থাকা পুরান ঢাকার হাজী বিরিয়ানি হাউজে আজ শনিবার (৬ আগস্ট) দুপুর ১২টার দিকে অভিযান চালিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় সেখান ফ্রিজের মধ্য কাঁচা মাংসের সঙ্গে বাসি বিরিয়ানি মিলেছে।অস্বাস্থ্যকরভাবে মাংসের সঙ্গে বাসি বিরিয়ানি সংরক্ষণের দায়ে প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়েছে এবং ভবিষ্যতের জন্য সতর্ক করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জানতে চাইলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে হাজী বিরিয়ানি হাউজে পুলিশের সহায়তায় অভিযান চালানো হয়। মহানগরীর গৌরহাঙ্গা এলাকায় থাকা হাজী বিরিয়ানি হাউজে কাঁচা মাংসের সঙ্গে পুরনো বাসি বিরিয়ানি একই ফ্রিজে সংরক্ষণ করতে দেখা যায়।

আরও পড়ুন : জনগণের টাকা লুট করতেই জ্বালানি তেলের দাম বৃদ্ধি

যা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর এবং ঝুঁকিপূর্ণ। তাই এই অপরাধে রাজশাহীতে থাকা হাজী বিরিয়ানি হাউজকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। আর ভবিষ্যতের জন্য সতর্ক করে দেওয়া হয়। এছাড়া জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয় কর্তৃক মহাগরীর মালোপাড়া এলাকায়ও অভিযান চালানো হয়।

সেখানকার এরাবিয়ান কিচেনকে সেবার মূল্য তালিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান, ভোক্তা অধিকারের এই কর্মকর্তা।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top