মালাইকা-উরফির বিরুদ্ধে মামলা

1659761928_malaika-urfi.jpg

ডেস্ক রিপোর্ট :ভারতীয় শোবিজ অঙ্গনের আলোচিত দু’টি নাম মালাইকা আরোরা ও উরফি জাভেদ। সম্প্রতি তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মালাইকা ও উরফির বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের হয়েছে। তাদের বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি নষ্ট ও অশ্লীলতার অভিযোগ তুলে মামলাটি দায়ের করেছে একটি স্বেচ্ছাসেবী সংস্থা।

অদ্ভুত পোশাকের কারণে প্রায়ই খবরের শিরোনাম হন উরফি। কখনো প্রায় পোশাক না পরে জনসম্মুখে নিজেকে মেলে ধরেন। অন্যদিকে, খোলামেলা পোশাক পরে প্রায়ই আলোচনায় আসেন মালাইকা। স্বেচ্ছাসেবী সংস্থাটির দাবি, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। তারা নতুন প্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। তাই তাদের উচিত শিক্ষা দেওয়া হোক।

আরও পড়ুন : এসি বাসে রংপুর থেকে ঢাকা ১৫০০ টাকা

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিও মালাইকাকে নতুন করে আলোচনায় নিয়ে আসে। এতে দেখা যায়, ফ্যাশন শো-তে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎ মালাইকার বুকে হাত দিয়ে ফেলেন।অন্যদিকে, ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন উরফি। এতে দেখা যায়, শুধুমাত্র চুল দিয়ে তার বুক ঢেকে রেখেছেন তিনি। তার পরনে শুধু একটি নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top