বরিশালে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

korona-2107071200.jpg

ডেস্ক রিপোর্ট : বরিশাল বিভাগে করোনা শনাক্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে। বৃহস্পতিবার সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় এ বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে সর্বোচ্চ মৃত্যু হয়েছে। এ সংখ্যা ৩২।মৃতদের মধ্যে করোনায় ১৫ ও উপসর্গ নিয়ে ১৭ জন মারা গেছেন। এদের মধ্যে ১৯ জন বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন।এ নিয়ে বরিশাল বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা ৫১৪ জনে দাঁড়িয়েছে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৮৫৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।এর আগে বুধবার বিভাগে করোনা ও উপসর্গ নিয়ে ১৬ জন মারা গেছেন। এই সময়ে আক্রান্ত হয়েছেন ৭৭৩ জন।স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় পরিচালক বাসুদেব কুমার দাস জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে ৮৫৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে বরিশালে শনাক্তের সংখ্যা ৩৩৫, ভোলায় ১৮২, পটুয়াখালীতে ১৭৬, পিরোজপুরে ৭৪, বরগুনায় ৬৪ ও ঝালকাঠিতে ২৭।

বরিশাল বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৩৬ হাজার ৯৯৮।এদিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৩০০ শয্যার করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ৩৪৩ জন ভর্তি। যার মধ্যে ১২০ জনের করোনা পজিটিভ।গত ২৪ ঘণ্টায় এ ইউনিটে ৪১ নতুন রোগী ভর্তি হয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top