আশাশুনিতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নারী এনজিও কর্মী নিহত

Accident-0508-2021.jpg

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার আশাশুনিতে বালু ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নারী এনজিও কর্মী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ আগষ্ট) বেলা সাড়ে ১০টার দিকে আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের দক্ষিন গদাইপুর গ্রামে গোয়ালডাঙ্গা- তালতলা সড়কে এঘটনা ঘটে।

স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।নিহত নারী এনজিও কর্মীর নাম নাসরিন আক্তার (২০)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা গ্রামের সুজন হাওলাদারের স্ত্রী।

নিহত নাসরিন আক্তারের প্রতিবেশী আব্দুর রাজ্জাক জানান, নাসরিন আক্তার আশাশুনি উপজেলার বড়দল ইউনয়নের একটি বেসরকারি সংস্থায় (এনজিও) কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার ভাই রিপনের মটর সাইকেলে তিনি বড়দলে কর্মস্থলে যাচ্ছিলেন।

পতিমধ্যে আশাশুনি উপজেলাধীন গোয়ালডাঙ্গা- তালতলা সড়কের দক্ষিন গদাইপুর এলাকার জনৈক এনামুলের বাড়ির সামনে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি দ্রুত গতির বালু ভর্তি ট্রাককে সাইড দিতে গেলে মটর সাইকেলটি রাস্তার পাশে ধানের বস্তার সাথে ধাক্কা লাগে।

এ সময় আরোহী নাসরিন মটর সাইকেলের পিছন থেকে ছিটকে রাস্তার উপর পড়ে গেলে ট্রাকটি তাকে চাপাদিয়ে চলে যায়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাসরিন ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয় জনতা ধাওয়া করে বালুভর্তি ট্রাকটি আটক করে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top