মানুষ চিনতে ভুল হয়েছে: শ্রাবন্তী

image-421234-1621032152.jpg

ডেস্ক রিপোর্ট : বড় পর্দায় তিনি কৈশোরেই আত্মপ্রকাশ করেছিলন। সেটা ১৯৯৭ সালের কথা। সিনেমাটির নাম ‘মায়ার বাঁধন’। এরপর নায়িকা হিসেবে অভিষেক হয় ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ দিয়ে। তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

রূপ-লাবণ্য আর অভিনয় গুণে বিপুল দর্শকের ভালোবাসা অর্জন করেছেন তিনি। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে নাম লেখান রাজনীতিতে। পশ্চিমবঙ্গের গত বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে অংশ নিয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু হেরে যান।

এরপর রাজনীতি থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন। এখন শুধু অভিনয় আর নিজেকে নিয়েই ব্যস্ত শ্রাবন্তী। এই সময়ে এসে তিনি মনে করেন, রাজনীতিতে যাওয়াটা তার ভুল সিদ্ধান্ত ছিল।

পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, ‘আমি খুবই ইমোশনাল। আমি ভেবেছিলাম সব ঠিক হবে; কিন্তু আমার নির্বাচনে সমস্যা হয়েছে। সিদ্ধান্ত নিতে ভুল হয়েছে। মানুষ চিনতে ভুল হয়েছে।’

আরও পড়ুন : নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

শ্রাবন্তী আরও বলেন, ‘রাজনীতিতে এমন কিছু ব্যাপার আছে, যেগুলোর জন্য আমি উপযুক্ত নই। অনেকেই আছেন, ভালো রাজনীতি করছেন। আমার মনে হয়েছে, যেটা আমি ছোটবেলা থেকে করে এসেছি, অভিনয়; এটাই আমার কাছে সেরা।’

ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী। তিনটি সংসারই ভেঙে গেছে। তবে জীবনে কোনো আফসোস নেই অভিনেত্রীর। তিনি মনে করেন, ১৬ বছর বয়সে বিয়ে করার সুবাদেই তিনি ছেলের মা হতে পেরেছেন। ছেলে ঝিনুকই তার জীবনের দেবদূত।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top