লুঙ্গি পরেই ‘পরাণ’ দেখলেন সেই বৃদ্ধ, ছুটে গেলেন রাজ-মিমও

razz-mim-poran-20220805112750.jpg

ডেস্ক রিপোর্ট : লুঙ্গি ঘিরে দেশের সিনেমা অঙ্গনে গতকাল যেন ঝড় বয়ে গেল। বুধবার (৩ আগস্ট) এক ব্যক্তি লুঙ্গি পরে স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় গিয়েছিলেন ‘পরাণ’ সিনেমাটি দেখতে। কিন্তু তার কাছে টিকিট বিক্রি করেনি কাউন্টারে থাকা সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। কারণ হিসেবে জানায়, লুঙ্গি পরে প্রবেশের সুযোগ নেই।

এরপর ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে ফেসবুকে। ভাইরাল হয়ে যায়। প্রতিবাদের ঝড় ওঠে। ঘটনায় ব্যথিত হন ‘পরাণ’-এর নির্মাতা রায়হান রাফী, অভিনেতা শরিফুল রাজ, নায়িকা বিদ্যা সিনহা মিমসহ আরও অনেকে।

দিনশেষে লুঙ্গি পরেই স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় সিনেমা দেখলেন সেই বৃদ্ধ। তার নাম সামান আলী সরকার। শুধু তিনি নন, বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় তার পুরো পরিবারকেই ‘পরাণ’ দেখিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। এখানেই শেষ নয়, সামান আলীর সঙ্গে দেখা করার জন্য সনি স্কয়ারে ছুটে গেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজসহ সিনেমাটির সংশ্লিষ্ট কয়েকজন।

আরও পড়ুন : কক্সবাজারে পর্যটক সেজে হোটেল দালাল চক্রের ১৯ জনকে ধরল পুলিশ

লুঙ্গি পরা ব্যক্তির সঙ্গে রাজ ও মিম
সামান আলী ও তার পরিবারের সঙ্গে ছবি তুলে শেয়ার করেছেন মিম। সঙ্গে লিখেছেন, “সামান আলী সরকার চাচার সঙ্গে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। ‘পরাণ’ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। সিনেপ্লেক্সকেও ধন্যবাদ ভুল–বোঝাবুঝির এতটা দ্রুত অবসান করায়। ‘পরাণ’ জনমানুষের সিনেমা। ‘পরাণ’ নিয়ে সবার এত উচ্ছ্বাস, আবেগ, দেখতে ভীষণ ভালো লাগছে।’’

এদিকে স্টার সিনেপ্লেক্সের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন ফেসবুকে লিখেছেন, “আমরা এরই মধ্যে উক্ত ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে ওনাকে ও ওনার পরিবারসহ স্টার সিনেপ্লেক্সে ছবি দেখার জন্য আমন্ত্রণ জানিয়েছিলাম। উনি আমাদের কথা রেখেছেন ও আজ সন্ধ্যায় তিনি তাঁর পরিবারসহ স্টার সিনেপ্লেক্সের মিরপুর সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ ছবিটি দেখছেন। সম্পূর্ণ স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে সামান আলী সরকার এবং তাঁর পরিবারকে আমাদের শ্রদ্ধা ও শুভেচ্ছা আপনাকে খুশি করতে পেরে আমরা আনন্দিত।’’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top