শ্রীলঙ্কায় টেস্ট খেলতে না পারায় ‘আসলেই হতাশ’: ম্যাক্সওয়েল

maxwell-test-2208050617.jpg

ডেস্ক রিপোর্ট : দীর্ঘ ছয় বছর পর টেস্ট দলে ডাক পেয়ে আবারও সাদা পোশাক পরার স্বপ্ন দেখছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। অপেক্ষায় ছিলেন কখন মাঠে নামবেন। কিন্তু একাদশে জায়গা হয়নি তার। শ্রীলঙ্কা সফরে দুটি টেস্টের একটিও খেলতে না পারায় ভেঙে পড়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার।

শ্রীলঙ্কা টেস্টের দলে প্রথমেই ডাক পাননি ম্যাক্সওয়েল। ইনজুরি আক্রান্ত ট্র্যাভিস হেডের কভার হিসেবে নেওয়া হয়েছিল তাকে। তবে হেড ফিটনেস পরীক্ষায় পাস করায় প্রথম টেস্টে একাদশে জায়গা পাননি তিনি।

গলে দ্বিতীয় টেস্টের আগে মিচেল স্টার্কের জায়গায় ম্যাক্সওয়েলকে আনা হবে বলে অধিনায়ক প্যাট কামিন্স জানালে আবার বুকে স্বপ্ন বাঁধেন। কিন্তু সুযোগ মেলেনি। বিষয়টা কষ্ট দিয়েছিল ৩৩ বছর বয়সী অলরাউন্ডারকে।

ম্যাক্সওয়েল বলেছেন, ‘যখন আমাকে বলা হলো (একাদশে নেই), তখন আমি ভেঙে পড়েছিলাম। অবশ্য আমার মনে হয়নি তারা ভুল সিদ্ধান্ত নিয়েছিল। তবে আমি আসলেই হতাশ হয়েছিলাম। আমি সত্যিই খেলতে চেয়েছিলাম। এটার (টেস্ট ক্রিকেট) অংশ হতে আমি ভালোবাসি এবং আবারও খেলবো ভাবতে ভালো লাগে।’

আরও পড়ুন : টানা চার ম্যাচে টস হার, ব্যাটিংয়ে বাংলাদেশ

তবে আশা ছাড়েননি ২০১৩ সালে ভারতের বিপক্ষে টেস্ট অভিষেক হওয়া ম্যাক্সওয়েল। ২০১৭ সালে মার্চে একই দলের বিপক্ষে শেষবার টেস্ট খেলে ১০৪ রান করা এই ব্যাটসম্যান বললেন, ‘দুই এক বছর আগে আমি টেস্ট খেলার কথা চিন্তাও করতাম না। কিন্তু আমি আবার প্রস্তুত।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top