প্রান্তিক কৃষকদের মাঝে বীজ বিতরণ করবে আওয়ামী লীগ

11-2106190107.jpg

ডেস্ক রিপোর্ট : বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে টুঙ্গীপাড়া ও কোটালিপাড়া উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে ফলমূল, শাক-সবজি ও সরিষা বীজ বিতরণ করবে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির উদ্যোগে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে টুঙ্গীপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে টুঙ্গীপাড়া ও কোটালিপাড়া উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে ফলমূল, শাক-সবজি ও সরিষা বীজ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের সঞ্চালনা এবং ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top