আসিফের সঙ্গে গান করার প্রশ্নই আসে না: ন্যানসি

nancy-asif-20220804131527.jpg

ডেস্ক রিপোর্ট : সংগীত তারকা আসিফ আকবর ও নাজমুন মুনিরা ন্যানসির মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলমান। আসিফের বিরুদ্ধে মামলা করেছিলেন ন্যানসি। সেই মামলার ইস্যুতে একে-অপরের বিরুদ্ধে নানান কথা বলেছেন তারা। এখনো মামলাটি চলমান রয়েছে।এর মধ্যেই কিছুদিন আগে আসিফ জানালেন, ন্যানসির সঙ্গে তার সমস্ত দ্বন্দ্ব মিটে গেছে।

অভিমান ভুলে তারা এক হয়ে গেছেন। ন্যানসির সঙ্গে একটি ছবি ফেসবুকে দিয়ে আসিফ লিখেছিলেন, ‘ন্যান্সি আমাকে বলল, ভাইয়া আমি রাগ কমিয়ে ফেলেছি, আপনিও রাগ কমিয়ে ফেলেন। সাথে সাথেই রাজি হয়ে গেলাম।’কিন্তু ন্যানসির কাছে পাওয়া গেল ভিন্ন সুর। তিনি জানালেন, জটিলতা এখনো শেষ হয়নি। কারণ তিনি নিজের প্রাপ্য অধিকার পেতে চান।

আসিফ অতীতে যে অন্যায় করেছেন, সেটা ক্ষমার অযোগ্য বলেও দাবি ন্যানসির।ন্যানসি ফেসবুকে লিখেছেন, ‘আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষে অনেক তারকার মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু ওনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে, অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়।

আরও পড়ুন : এক সপ্তাহের জন্য ওসমানী হাসপাতালের আন্দোলন স্থগিত

নিরুপায় আমি আইনের দ্বারস্থ হওয়ার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।’আসিফের পোস্ট দেখে ভক্তরা ভেবেছিলেন, দ্বন্দ্ব যেহেতু শেষ, এখন তাদের ডুয়েট গানও আসতে পারে। কিন্তু সেটার কোনো সম্ভাবনা নেই। কারণ ন্যানসি জানালেন, তিনি আসিফের সঙ্গে গান করতে চান না।

তার ভাষ্য, ‘আসিফ আকবরের সঙ্গে ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসে না। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবামের প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।’

এদিকে আসিফের ফেসবুক পেজ ও অ্যাকাউন্টে ঢুঁ মেরে দেখা গেল, ন্যানসিকে নিয়ে তিনি যে পোস্ট দিয়েছিলেন, সেটি আর নেই। বোঝাই যাচ্ছে, দুই তারকার মধ্যকার দ্বন্দ্ব শেষ হতে গিয়েও হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top