দেশে রাজনীতির পরিবেশ সীমিত হয়ে গেছে : জি এম কাদের

09gm-quader-20220803185318.jpg

ডেস্ক রিপোর্ট : দেশে রাজনীতি নেই বলে দাবি করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। তিনি বলেছেন, দেশে রাজনীতি করার পরিবেশ সীমিত হয়ে গেছে।

বুধবার (৩ আগস্ট) বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় ছাত্র সমাজের সাবেক নেতাদের সঙ্গে এক সভায় তিনি এ কথা বলেন।

জি এম কাদের বলেন, দেশের মানুষের কথা বলার অধিকার সীমিত হয়ে পড়েছে। এটা গণতান্ত্রিক চর্চার জন্য বড় ধরনের হুমকি। জাপা মানুষের বাক ও ব্যক্তি স্বাধীনতার জন্য কাজ করছে।

জাতীয় পার্টি গণমানুষের ভোটাধিকার নিশ্চিত করতে রাজনীতি করছে – দাবি করে সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, নির্বাচনের মাধ্যমে পছন্দের প্রতিনিধি নির্বাচিত করার অধিকার ছিনতাই হয়ে গেছে। আমরা মানুষের সব অধিকার প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করব।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, আনোয়ার হোসেন, হুমায়ুন খান, দেলোয়ার হোসেন খান মিলন, যুগ্ম ছাত্রবিষয়ক সম্পাদক ফয়সাল দিদার দিপু, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শামীম আহমেদ রাজীব, এ কে এম সাজ্জাদ পারচেজ, রেজাউর রাজী স্বপন চৌধুরী, রাকিব খান প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top