বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন

page-20220803192741.jpg

ডেস্ক রিপোর্ট : তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২২-২৩ বর্ষের ১৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (৩ আগস্ট) সংগঠনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে গত ২৩ জুলাই ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এতে সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আসেন যথাক্রমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নেজাম উদ্দিন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ইসরাফিল আলম রাফিল।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি সাইফুল্লাহ মানছুর ফারাবী, যুগ্ম-সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিউল্লাহ, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন হৃদয়, সহ- সাংগঠনিক সম্পাদক তাসনিম হাসান মজুমদার, অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক শোয়েব, উপ-অর্থ সম্পাদক হামিদা আব্বাসী, দপ্তর সম্পাদক জহির রায়হান লিমন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফরহাদ হাসান আহমেদ, প্রচার সম্পাদক মাহমুদুল হাসান ইজাজ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রিফাত।  এছাড়া সম্পাদকীয় পর্ষদে দায়িত্ব পেয়েছেন খাইরুল ইসলাম দুখু, নুসরাত জাহান বিথী এবং মুশফিকুর রহমান ইমন।

নবনির্বাচিত সভাপতি নেজাম উদ্দিন বলেন, কমিটির সবাইকে আমার আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। ফোরামের প্রতি আন্তরিকতা, দায়িত্ববোধ, সাংগঠনিক তৎপরতা ও দক্ষতা বিবেচনা করে যাদের প্রতি বিশ্বাস স্থাপন করে দায়িত্ব অর্পণ করা হয়েছে আশা করি সবাই নিজ নিজ কর্মদক্ষতা ও দায়িত্ব পালন করবে। প্রিয় সংগঠনের সম্মান অক্ষুণ্ণ রাখবে এবং সাফল্যের ধারা বজায় রাখতে সবাই সচেষ্ট থাকবে।

সাধারণ সম্পাদক ইসরাফিল আলম রাফিল বলেন, সংগঠনের সদস্যের দায়িত্বশীল মনোভাব ও সাংগঠনিক দক্ষতা বিবেচনা করে যাদের দায়িত্ব দেওয়া হয়েছে আশা রাখি সবাই নিজ নিজ অবস্থান থেকে আন্তরিকভাবে সেই দায়িত্ব পালন করবে এবং প্রিয় সংগঠনটি আমাদের সম্মিলিত প্রচেষ্টায় পূর্বের সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবে।

উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top