রাবির ভর্তি পরীক্ষায় প্রক্সি দিয়ে ‘এ’ ইউনিটে প্রথম

ru-1-20220803111738.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ সেশনের ভর্তি পরীক্ষায় এ ইউনিটের গ্রুপ-২ থেকে প্রথম হয়েছেন মু. তানভীর আহমেদ নামে এক ভর্তিচ্ছু। পরীক্ষায় ৯২.৭৫ নম্বর পেয়ে তিনি প্রথম স্থানে রয়েছে।তবে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার শেষ দিনে পাঁচজন প্রক্সি দেওয়ার অভিযোগে কারাগারে রয়েছেন। তাদের মধ্যে বায়েজিদ খান একজন।

তিনি গ্রুপ-২ এর রোল ৩৯৫৩৪ এর পরীক্ষার্থী তানভীর আহমেদের হয়ে পরীক্ষা দিচ্ছিলেন। তিনি ঢাকার নারায়ণগঞ্জের বাসিন্দা আব্দুস সালামের ছেলে।এদিকে সর্বশেষ মঙ্গলবার (০২ আগস্ট) বিশ্ববিদ্যালয়টির প্রকাশিত ফলাফলে এ ইউনিটের গ্রুপ-২ থেকে প্রথম স্থান অর্জন করেন মু. তানভীর আহমেদ। ভর্তি পরীক্ষা দিতে এসে আটক হওয়ার পর বিশ্ববিদ্যালয় প্রশাসন যে তথ্য-উপাত্ত জানিয়েছিল তার সঙ্গে নাম, রোল নম্বর এবং গ্রুপের মিল পাওয়া গেছে সেই শিক্ষার্থীর।

আরও পড়ুন : ফেসবুক-ইনস্টাগ্রামে গান শোনার সুবিধা চালু হলো বাংলাদেশে

এ বিষয়ে এ ইউনিটের প্রধান সমন্বয়কারী সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা অধ্যাপক ইলিয়াস হোসেন বলেন, যেহেতু ওই ওএমআর সিটটি ভ্যালিড আছে, তাই রেজাল্ট চলে এসেছে। আমরা এখন অন্যান্য তথ্য নিচ্ছি। এই বিষয়টি নিয়ে উপ-উপাচার্য স্যারের সঙ্গে আমরা কথা বলছি।

তবে এই বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের অবস্থান বা ব্যবস্থা নেওয়ার বিষয়ে কথা বলতে উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, প্রক্টর অধ্যাপক আসাবুল হককে মুঠোফোনে বেশ কয়েক বার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top