ট্রান্সফরমার চুরি করতে গিয়ে প্রাণ গেল যুবকের

narayangonj02-20220803172342.jpg

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৩ আগস্ট) ভোরে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আড়াইহাজার পল্লী বিদ্যুতের ডিজিএম আসাদুজ্জামান জানান, সকালে স্থানীয়রা বৈইলারকান্দি গ্রামে ভূইয়া বাড়ির রাস্তার পাশে বৈদ্যুতিক পিলারের ওপর অজ্ঞাত এক যুবক ঝুলে আছে বলে জানান। সঙ্গে সঙ্গে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। এ ঘটনায় আশপাশের হাজারো উৎসুক জনতা ভিড় জমায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা বৈদ্যুতিক খুঁটি থেকে মরদেহ নামিয়ে আনেন।

তিনি বলেন, একটি চক্র উপজেলার বিভিন্ন স্থান থেকে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করছে। নিহত ব্যক্তিও ট্রান্সফরমার চুরি করতে এসে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যেতে পারেন বলে ধারণা করছি।

এ বিষয়ে আড়াইহাজার থানা পুলিশের পরিদর্শক আজিজুল হক হাওলাদার জানান, ধারণা করা হচ্ছে ট্রান্সফারমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন ওই যুবক। তার সঙ্গে একটি স্মার্টফোন, একটি প্লাস ও একটি স্ক্রু ড্রাইভার পাওয়া গেছে। তবে নিহতের পরিচয় জানা সম্ভব হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top