সাবেক দুই স্ত্রীকে নিয়ে যা বললেন আমির খান

bdmorning1541420104iuoio-678x381-1.jpg

ডেস্ক রিপোর্ট : সিনেমার পর্দায় আমির খান যতটা প্রশংসিত, পারিবারিক জীবনে সেটার অনেকটাই খামতি আছে। দুটো বিয়ে করেছেন তিনি। দুই স্ত্রীর সঙ্গেই আলাদাভাবে দীর্ঘদিন সংসার করেছেন। কিন্তু শেষ পর্যন্ত বিচ্ছেদ হয়েছে দুই সংসারেই।সর্বশেষ গত বছর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন আমির খান। ২০০৫ সালে বিয়ের পর দীর্ঘ ১৫ বছর একসঙ্গে সংসার করেছেন।

বিভিন্ন সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। কিন্তু শেষ পর্যায়ে এসে অভিনেতার মনে হয়েছে, সম্পর্কটাকে স্বামী-স্ত্রী গণ্ডির মধ্যে রাখতে চাইছেন না। তাই কাগজকলমে ডিভোর্স কার্যকর করেন।এর আগে ১৯৮৬ সালে অভিনেত্রী রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। সেই সংসার টিকেছিল ১৬ বছর। ২০০২ সালে বিবাহবিচ্ছেদ করেছিলেন তারা। যদিও এর আগেই ২০০১ সালে কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

শোনা যায়, কিরণের সঙ্গে সম্পর্কের কারণেই রীনাকে ছেড়েছিলেন আমির।এদিকে বিচ্ছেদ হয়ে গেলেও দুই স্ত্রীর সঙ্গে এখনো ভালো সম্পর্ক রয়েছে বলে জানালেন আমির খান। তার ভাষ্য, ‘আমার দুই সাবেক স্ত্রীর জন্য মনে প্রচুর শ্রদ্ধা আর সম্মান রয়েছে। আমরা সবসময় একটাই পরিবার থাকব।’সম্প্রতি করন জোহরের টকশো ‘কফি উইথ করন’-এ অংশ নেন আমির খান ও কারিনা কাপুর।

আরও পড়ুন : অনুমতি না থাকলেও বিগ ব্যাশের ড্রাফটে তিন বাংলাদেশি

সেখানেই সাবেক স্ত্রীদের নিয়ে কথা বলেন অভিনেতা। তিনি আরও জানান, প্রাক্তনদের সঙ্গে তার সম্পর্ক মোটেই ‘তিক্ত’ নয়, যেমনটা অনেকে ভাবেন! শত ব্যস্ততার মধ্যেও সপ্তাহে একদিন তারা সবাই একসঙ্গে কাটান, নিজেদের সুখ-দুঃখের কথা ভাগ করে নেন। তাদের পরস্পরের প্রতি যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান রয়েছে-সেটা পুরোপুরি আন্তরিক।

উল্লেখ্য, আমির খান মোট তিন সন্তানের বাবা। এর মধ্যে ইরা ও জুনায়েদের জন্ম প্রথম সংসারে। আর আজাদ জন্মেছেন কিরণ রাওয়ের কোলে।প্রসঙ্গত, আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আমির খানের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে তার নায়িকা কারিনা কাপুর। এছাড়া গুরুত্বপূর্ণ একটি চরিত্রে আছেন দক্ষিণী তারকা নাগা চৈতন্য। এটি নির্মিত হয়েছে অস্কারজয়ী হলিউড সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর অফিসিয়াল রিমেক হিসেবে। পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top