রাবির ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

ru-20220802144205.jpg

ডেস্ক রিপোর্ট : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ‘সি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (০২ আগস্ট) দুপুর দেড়টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ফলাফল দেখা যাচ্ছে।

মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের ডিনদের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে, সি ইউনিটের ভর্তির পরীক্ষা কমিটির সমন্বয়ক ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শাহেদ জামান এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সি ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। সবার জন্য রেজাল্ট উন্মুক্ত করে দেওয়া হয়েছে। এ এবং বি ইউনিটের ফলাফল আগামীকাল থেকে প্রকাশ করা হবে।

আরও পড়ুন : আবাসিক হোটেলে নিয়ে স্ত্রীকে খুন, স্বামীর যাবজ্জীবন

সি ইউনিটের ভর্তি পরীক্ষা কমিটির সমন্বয়ক ও বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. শাহেদ জামান বলেন, এবার এই ইউনিটে পাসের হার ৩৮.৯ শতাংশ। অন্যান্য বছরের তুলনায় আমরা এবার একটু সময় নিয়ে দেখছি। ফলাফল পুনঃপরীক্ষা করছি, যাতে করে ভুল ফলাফলের কারণে শিক্ষার্থীরা ক্ষতিগ্রস্ত না হয়।

ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে বা Admission.ru.ac.bd লগ-ইন করে ‘সি’ ইউনিটের ফল দেখতে পারবেন।প্রসঙ্গত, ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা গত ২৫ জুলাই অনুষ্ঠিত হয়। এই ইউনিটে ১ হাজার ৫৫৮টি আসনের বিপরীতে চূড়ান্ত আবেদন করেছিল ৭২ হাজার ৪১০ জন ভর্তিচ্ছু। চার শিফটের পরীক্ষায় উপস্থিতির হার ছিল ৮৮ শতাংশ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top