আবাসিক হোটেলে নিয়ে স্ত্রীকে খুন, স্বামীর যাবজ্জীবন

coxsbazar-20220802144021.jpg

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারে আবাসিক হোটেলে নিয়ে স্ত্রীকে হত্যার দায়ে সালাহ উদ্দিন (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত সালাহ উদ্দিন নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটিয়া ৩নং ওয়ার্ডের নুরুল ইসলামের ছেলে। রায় ঘোষণাকালে আসামি আদালতের কাঠগড়ায় হাজির ছিলেন। মামলা সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১১ অক্টোবর কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোন এলাকা আরএম গেস্ট হাউসের ২০১ নং কক্ষ থেকে মিনা সরকার (২৬) নামে এক নারীর গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন : মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরির সুযোগ

নোয়াখালীর বসুরহাটের বাসিন্দা। স্বামী-স্ত্রী কক্সবাজারে বেড়াতে এসে হোটেলে ওঠেন। এ ঘটনায় ১২ অক্টোবর কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার সিংহ বাদী হয়ে মামলা করেন। মামলার একমাত্র আসামি করা হয় স্বামী পরিচয় দেওয়া সালাহ উদ্দিনকে। ২০১৮ সালের ২২ মে মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেন তদন্ত কর্মকর্তা দীপক কুমার সিংহ।

রাষ্ট্রপক্ষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট বদিউল আলম সিকদার ও আসামিপক্ষে অ্যাডভোকেট মোস্তাক আহমেদ চৌধুরী মামলাটি পরিচালনা করেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top