রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলি, যুবক নিহত

555-2208020624.jpg

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার (১ আগস্ট) দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম।

নিহত মোহাম্মদ নূর আলম (২৬) একটি বেসরকারি এনজিওতে কাজ করতেন। তিনি মধুরছড়া ক্যাম্পের ৪ নম্বর এক্সটেনশনের আই ব্লকের বাসিন্দা ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার শরিফুল ইসলাম বলেন, ‘রোহিঙ্গা ক্যাম্পে আরসা গ্রুপের সঙ্গে অপর একটি গ্রুপের গোলাগুলি হয়। এসময় আরসা গ্রুপের সদস্যদের গুলিতে নূর আলম নামের এক যুবক নিহত হন।

আরও পড়ুন : নাইকো মামলা: খালেদার অব্যাহতির আবেদনের আংশিক শুনানি

আরসা গ্রুপের সদস্যরা তাকে প্রতিদ্বন্দ্বি গ্রুপের সদস্য ভেবে হত্যা করে। তবে সংঘর্ষে জড়িয়ে পরা অপর গ্রুপটির নাম জানা যায়নি।’তিনি আরও বলেন, ‘ময়নাতদন্তের জন্য নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ‘নূর আলমকে কথিত সন্ত্রাসী গ্রুপ আরসা তাদের দলে ভেড়াতে চেয়েছিল। কিন্তু পারেনি। নূর আলমের সঙ্গে তাদের বিরোধী দলের সখ্য ছিল। এ কারণে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top