খুলনায় নার্সদের বদলীর নামে অর্থ আত্মসাৎ করতেন এই প্রতারক

IMG_20200801_195001-800x445.jpg

খুলনায় বিভিন্ন হাসপাতালের নার্সদের বদলীর নামে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেওয়া এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

শুক্রবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সুদেব কুমার দাস (৩৪) বাগেরহাটের ফকিরহাট উপজেলার ষাটতলা এলাকার মনোতোষ দাসের ছেলে।

র‌্যাব-৬ এর সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) এএসপি মো. মাহবুব উল আলম জানান, গত ৩০ জুলাই ২০২০ তারিখ নগরীর সোনাডাঙ্গা থানাধীন গল্লামারী কাশেমনগর এলাকার মোঃ মনিরুজ্জামান (৩০) খুলনা র‌্যাব-৬ এর নিকট সুদেব কুমার দাসের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তাতে তিনি উল্লেখ করেন, আবু বক্কর এর স্ত্রী চায়না ঢাকার একটি হাসপাতালে নার্স হিসেবে কর্মরত আছে। এমতাবস্থায় তার স্ত্রীকে ঢাকা হতে খুলনায় বদলী করে দিবে বলে প্রতারক সুদেব প্রতারণার মাধ্যমে আবু বক্কর এর নিকট হতে ১, লাখ ২০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। টাকা নিয়ে বদলী করতে না পারায় টাকা ফেরত চাইলে নানা ধরনের ভয়-ভীতি দেখায়। এরূপ প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে সদর থানাধীন ২৪ নং ওয়ার্ডস্থ গল্লামারী মোড় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সামনে হতে অভিযান চালিয়ে আসামী সুদেব কুমার দাসকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুদেব নিজেকে আইন মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা দাবী করে দীর্ঘদিন ধরে খুলনা বিভাগের বিভিন্ন হাসপাতালের নার্সদের বদলীর প্রলোভন দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া এবং অভিযোগকারী আবু বক্কর এর নিকট হতে প্রতারণার মাধ্যমে ১ লাখ ২০ হাজার টাকা নেওয়ার সত্যতা স্বীকার করে।

এ ঘটনায় আসামীকে কেএমপি, খুলনার সদর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!