‘অপহরণের’ ৪ ঘণ্টা পর ছাড়া হলো চবি শাটল ট্রেনের চালক ও গার্ডকে

dhakapost-20220801063006-1.jpg

ডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) রুটে চলাচলকারী ১৩১ নম্বর শাটল ট্রেনের দায়িত্বরত চালক (লোকোমাস্টার) ও গার্ডকে অপহরণ করা হয়। ৪ ঘণ্টা পর ছেড়ে দিয়েছেন অপহরণকারীরা। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন ষোলশহর রেলওয়ে থানার উপপরিদর্শক জাহাঙ্গীর আলম।তিনি জানান, বেলা সাড়ে ১১টার দিকে তাদের উদ্ধার করা হয়েছে।অপহৃত দুজন হলেন— গার্ড এমাদুল হক ও চালক আবু তাহের।

রেলওয়ে সূত্র জানিয়েছে, আজ সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম পুরাতন (বটতলী) স্টেশন থেকে ছেড়ে যায় ১৩১ নম্বর শাটল ট্রেন। ট্রেনটি ঝাউতলা এলাকায় পৌঁছলে একটি সাদা রঙের প্রাইভেটকারে কয়েকজন যুবক এসে ট্রেনের গার্ড ও চালককে তুলে নিয়ে যায়। এ ঘটনার পর থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

আরও পড়ুন : আমিরাতে কমল জ্বালানি তেলের দাম

তিন বছর পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। এর পর পরই ঘোষিত কমিটিতে পদবাণিজ্য ও অছাত্রদের রাখার অভিযোগ এনে ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ-অবরোধ করছেন পদবঞ্চিত ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা।সোমবার রাতে কমিটি ঘোষণার পর শুরু হওয়া অবরোধ সোমবার সকাল পর্যন্ত চলছে।

এ বিষয়ে পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি পদ পাওয়া বিজয় গ্রুপের নেতা নজরুল ইসলাম সবুজ বলেন, ত্যাগী, পরিশ্রমী ও যোগ্য ছেলেরা কমিটি থেকে বাদ পড়েছেন। তারা তাদের মূল্যায়নের দাবিতে অবরোধের ডাক দিয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top