সাতক্ষীরায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিক্ষকসহ তিনজনের মৃত্যু

Screenshot_2020-07-31-সাতক্ষীরায়-সেপটিক-ট্যাংক-বিস্ফোরণে-শিক্ষকসহ-তিনজনের-মৃত্যু.png

সাতক্ষীরার আশাশুনিতে সেপটিক ট্যাংক বিস্ফোরণে শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তিরা হলেন, উপজেলার শ্রীউলা ইউপির পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা, একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা ও সোনা দাসের ছেলে সুইপার মদন দাস।

শিক্ষক জগদীশ সানার ছেলে চন্দন সানা জানান, সেপটিক ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল সাড়ে ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেপটিক ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। এরপর বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাতো ভাই তপন সানা সেপটিক ট্যাংকের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তারও কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় তিনজনই মুমূর্ষ অবস্থায় সেখানে অবস্থান করছেন।

আশাশুনি থানার ওসি গোলাম কবীর জানান, তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর সাড়ে ১২ টার দিকে সাতক্ষীরার সদর হাসপাতালে আনার পর চিকিৎসক ডা. হাসিম কবির তাদের মৃত ঘোষণা করেন। এদিকে, একইসঙ্গে তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!