খুলনায় গৃহবধূ অপহরণের দায়ে পুলিশ সদস্যের কারাদন্ড

karadond-ooo-.jpg

নিজস্ব প্রতিবেদক, Prabartan | প্রকাশিতঃ ১৬:১৫, ২৯ জুলাই ২০১৯

খুলনায় গৃহবধূ অপহরণের দায়ে মিরাজ উদ্দিন নামে এক পুলিশ সদস্যকে (কনস্টেবল) ১৪ বছর কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩’র বিচারক মোহাঃ মহিদউজ্জামান এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত অপরাধী পুলিশ সদস্য খুলনা জেলা কারাগারে বন্দি রয়েছে।

আদালতের সূত্র জানান, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর পলি বিশ্বাস নামের এক গৃহবধূ ৫ বছরের শিশুকে নিয়ে স্বামীর বন্ধু সেলিম হোসেনের সঙ্গে খালিশপুর মুজগুন্নি পার্কে বেড়াতে আসেন। এ সময় পুলিশ কনস্টেবল পরিচয়দানকারী মো. মিরাজ উদ্দিন মটরসাইকেল যোগে এসে সেলিম হোসেনের সাথে গৃহবধূ পলি বিশ্বাসের ছবি তোলে। তাকে ব্লাকমেল করে ২২শ’ টাকা ছিনিয়ে নেয়। ভয় দেখিয়ে সেলিম হোসেনকে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়। পুলিশ পরিচয়দানকারী এই ব্যক্তি গৃহবধূ পলি বিশ্বাসকে নিয়ে গল্লামারি চৌধূরী আবাসিক হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করে।

স্বামীর বন্ধু সেলিম হোসেন তাদের গতিবিধি অনুসরণ করে বিষয়টি খালিশপুর থানা পুলিশকে জানায়। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার ও মিরাজ উদ্দিনকে গ্রেফতার করে। ওই ঘটনায় পলি বিশ্বাস বাদি হয়ে খালিশপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নং-৪০-২৬-১২-১৭। মামলায় পলি বিশ্বাস তাকে ধর্ষণ ও অপহরণের কথা উল্লেখ করেন। ১২জন স্বাক্ষী সাক্ষ্যপ্রদান করে। ধর্ষণের অভিযোগ প্রমাণিত হয়নি। সন্দেহাতীতভাবে অপহরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত উল্লিখিত মেয়াদে সাজা প্রদান করেন।

সরকার পক্ষে মামলা পরিচালনা করেন স্পেশাল পিপি ফরিদ আহমেদ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!