খুলনায় চেম্বারে রোগী দেখা করোনা পজিটিভ চিকিৎসককে শোকজ

IMG_20210726_202512_resized_20210728_100459484-1.jpg

নিজস্ব প্রতিবেদক: করোনা পজিটিভ হওয়ার পরও নিজ চেম্বারে রোগী দেখায় সেই চিকিৎসক শাহ মুরাদূর রহমানকে শো কজ করেছে শিশু হাসপাতাল কর্তৃপক্ষ।

বুধবার রাতে শোকজ করার বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কামরুজ্জামান। গত ২৬ জুলাই রাতে এ সংক্রান্ত একটি সরেজমিন প্রতিবেদন দৈনিক প্রবর্তনের অনলাইনে প্রকাশ হয়।

আরও পড়ুন: খুলনায় ডাক্তার কোভিড পজিটিভ, তবুও দেখছেন শিশু রোগী

করোনা পজিটিভ হওয়ায় খুলনা শিশু হাসপাতালের কনসালটেন্ট শাহ মুরাদূর রহমান হাসপাতাল থেকে ছুটি নেন। কিন্তু করোনা নেগেটিভ সার্টিফিকেট না পাওয়ার পরও এবং ছুটতে থেকেই তিনি নগরীর নিউ মার্কেট সংলগ্ন সামি চাইল্ড কেয়ার সেন্টারে নিয়মিত রোগী দেখা শুরু করেন। ২৬ জুলাই রাতে এ অভিযোগের সত্যতা মেলে।

খুলনা শিশু হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. কামরুজ্জামান জানিয়েছেন, আজ বুধবার ডা. শাহ মুরাদুর রহমানকে শো কজ করা হয়েছে। এমন অনৈতিক কাজের জন্য কেনো তার বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে না তা জানতে চেয়ে তিন কার্য দিবসের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।

তিনি আরো বলেন, কোন চিকিৎসক আইনের উর্ধে নয়। অপরাধ করলে তার জন্য শাস্তি পেতেই হবে।

এদিকে খুলনার সিভিল সার্জন ডা.নিয়াজ মোহাম্মদ জানিয়েছেন, করোনা পজিটিভ নিয়ে কোন চিকিৎসক রোগী দেখলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার মত বিধি বিধান নেই। তবে ডা. শাহ মুরাদ যেটি করেছেন তা নৈতিকতা বিরোধী অপরাধ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top