করোনায় বিচারকের মৃত্যু

SK-Jastis.jpg

ডেস্ক রিপোর্ট : ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসা. সানিয়া আক্তার (২৮) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। আজ বুধবার (২৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে মারা যান তিনি।সানিয়া আক্তার বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের দশম ব্যাচে বিচারক হিসেবে নিয়োগ পান।তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে।

সানিয়ার স্বামী এএইচএম ইমরানুর রহমান বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নবম ব্যাচে বিচারক হিসেবে নিয়োগ পান। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ থেকে অনার্স এবং মাস্টার্স সম্পন্ন করে বিচার বিভাগে যুক্ত হন। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট বোন তানিয়া আক্তার।তিনি জানান, সানিয়া আক্তার এবং তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএইচএম ইমরানুর রহমান ১২ জুলাই করোনা পজিটিভ হন।

সানিয়া আক্তার সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ১৪ জুলাই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়।তিনি আরও বলেন, ঈদসহ পুরো রমজান মাস আপুর সঙ্গে আমি ঝালকাঠিতে ছিলাম। কিভাবে কি হয়ে গেল বুঝতে পারছি না। আপনারা দয়া করে আপুর ছবি পোস্ট করবেন না। তার জন্য দোয়া করবেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top