আমাকে বলিউড থেকে তাড়ানোর চেষ্টা চলছে: এআর রহমান

image-329651-1595736314.jpg

উপমহাদেশের বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান বলেছেন, আমি বলিউডের একটি প্রভাবশালী গোষ্ঠীর কুনজরের শিকার। বলিউড থেকে আমাকে তাড়াতে বিরাট একটা গ্যাং সক্রিয়।

তরুণ তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই বলিউডের অন্দরের নানা অজানা কথা সামনে আসতে শুরু করেছে। কয়েকদিন আগে গায়ক সোনু নিগম বলেছিলেন, মিউজিক ইন্ডাস্ট্রি থেকেও এমন আত্মহত্যার খবর পাবেন সবাই। এরমধ্যেই এ আর রহমান মুখ খুললেন বলিউডে তার অবস্থান নিয়ে।

সুরের জাদুকরের মুখে এমন কথা শুনে অবশ্য চমকে উঠছেন তার ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানিয়েছে, এআর রহমান ভারতের দক্ষিণী সিনেমায় নিয়মিত গান করেন। কিন্তু তাকে বলিউডে নিয়মিত পাওয়া যায় না।

কিন্তু কেন তাকে পাওয়া যায় না? সেই প্রসঙ্গে এই সংগীত শিল্পী বলেছেন, বলিউডে ‘গ্যাং’-এর আধিপত্য চলছে।

তার কথায়, ফিল্ম ইন্ডাস্ট্রিতে একটা গ্যাং রয়েছে, যারা আমার সম্পর্কেও গুজব ছড়িয়ে বেড়াচ্ছে। ভালো ছবি না বলার ক্ষেত্রেই এরা এই গুজব ছড়িয়েছে।

সদ্য মুক্তি পাওয়া সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি, মুকেশ ছাবড়া পরিচালিত ‘দিল বেচারা’-র সঙ্গীত পরিচালনা করেছেন এআর রহমান।

এ প্রসঙ্গে তিনি বলেছেন, যখন মুকেশ ছাবড়া আমার কাছে আসে তাকে দুদিনে চারটি গান দিয়েছিলাম। তিনি আমাকে বলেছিলেন, অনেকে বলেছিল, রহমানের কাছে যেও না এবং আমাকে বিভিন্ন কথা শুনিয়েছে। আমি এটা শোনার পর বুঝতে পারি, কেন ভালো সিনেমাগুলোতে কাজের প্রস্তাব পাই না। একটি বড় চক্র আমার বিরুদ্ধে কাজ করছে এবং না জেনেই ক্ষতি করছে।

বলিউডে তাকে কোণঠাসা করে রাখার চেষ্টা চলছে উল্লেখ করে এআর রহমান আরও জানান, অনেকে হয়তো চাইছেন আমি কাজ করি, কিন্তু সেই গ্যাং তাদের সেটা করতে বাধা দিচ্ছে।

‘আমি ভাগ্যে বিশ্বাসী, পরম করুণাময় আল্লাহতে বিশ্বাসী। আমি মনে করি ভালো কাজ আল্লাহ তায়ালা দেন। কিন্তু আমি সবাইকে বলতে চাই যে আমি সবার সঙ্গে কাজ করতে চাই। অনেক ভালো ভালো ছবিতে কাজ করতে চাই। আমার দরজা সবার জন্য খোলা রইল।’

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!