মোংলায় তক্ষকসহ বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার

Picture-2019-07-24-11.32.25.jpg

মোংলা প্রতিনিধি, Prabartan | প্রকাশিতঃ ১৮:৩৪, ২৪ জুলাই ২০১৯

কোস্ট গার্ড বাহিনী পশ্চিম জোনের পৃথক পৃথক অভিযানে সুন্দরবন থেকে তাজা গোলাসহ ০৩ টি বিদেশী আগ্নেয়াস্ত্র ও বিরল প্রজাতির তক্ষক উদ্ধার করেছে কোস্টগার্ড।

বুধবার (১৮ জুলাই) আনুমানিক ভোর ৪ টাায় গোপন সংবাদের ভিত্তিতে কোষ্টগার্ড বাহিনী পশ্চিম জোনের আওতাধীন বিসিজি স্টেশন কয়রা খুলনা জেলার কয়রা থানাধীন আন্দারমানিক খাল সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে। কোস্টগার্ড সদস্যরা সে স্থান থেকে ০৪ রাউন্ড তাজা গোলাসহ ০৩টি আগ্নেয়অস্ত্র ( বিদেশী বন্দুক) উদ্ধার করে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র (বিদেশী) ও তাজা গোলা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য কয়রা থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও একই দিনে বিসিজি বেইস মোংলা কর্তৃক মোংলা থানার লাউডোবঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০১ (এক) টি বিরল প্রজাতির তক্ষক উদ্ধার করে। তক্ষকটি সুন্দরবনে অবমুক্ত করার জন্য করমজল ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি ও দমনে কোস্ট গার্ড জিরো টলারেন্সনীতি অবলম্বন করে এবং কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top