বড় ভাইয়ের ঘুসিতে ছোট ভাইয়ের মৃত্যু

image-573532-1658024162.jpg

ডেস্ক রিপোর্ট : নেত্রকোনার খালিয়াজুরীতে পারিবারিক কলহের জেরে বড় ভাই মিলন মিয়ার (৪২) ঘুসিতে ছোট ভাই মুক্তার মিয়ার (৩৭) মৃত্যুর অভিযোগ উঠেছে।এ ঘটনায় অভিযুক্ত মিলন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে খালিয়াজুরীর উপজেলার লেপসিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ।শনিবার (১৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে খালিয়াজুরীর চাকুয়া ইউনিয়নের শালদীঘা কান্দাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

মিলন মিয়া ও মুক্তার মিয়া ওই গ্রামের কেনু মিয়ার ছেলে। মুক্তার মিয়া ছিলেন কাঠ বিক্রেতা। মিলন মিয়াও একই ব্যাবসায় জড়িত ছিলেন।লেপসিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিরাজুল ইসলাম খান জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে মুক্তার তার মা ও বোনের সঙ্গে কথা কাটাকাটি করছিলেন তাদের পারিবারিক ঋণ পরিশোধের বিষয় নিয়ে।

আরও পড়ুন : ‘আরব ন্যাটো’ গঠনের বিষয়টি উত্থাপিত হয়নি জেদ্দা সম্মেলনে

তারপর এ কথা কাটাকাটিতে যুক্ত হন মুক্তারের বড় ভাই মিলন। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মুক্তারকে সজোড়ে ঘুসি দেন মিলন। এতে মাটিতে লুটিয়ে পড়ে কিছুক্ষণের মধ্যেই
মারা যান মুক্তার মিয়া।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মিলনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অভিযোগ পেলে এ ব্যাপারে হত্যা মামলা নেওয়া হবে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top