সর্বাত্মক ত্রাণ কার্যক্রম চালানোর আহ্বান আ.লীগের

1625687450.AL-logo.jpg

ডেস্ক রিপোর্ট:  দেশে কেউ যাতে খাবার কষ্ট না পায়, সেজন্য দলের সর্বস্তরের নেতা-কর্মীদের মানুষের পাশে দাঁড়িয়ে সর্বাত্মক ত্রাণ কার্যক্রম চালিয়ে যেতে আওয়ামী লীগের কেন্দ্র থেকে আহ্বান জানানো হয়েছে৷

বুধবার(৭ জুলাই) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় নেতাদের এক অনির্ধারিত বৈঠকে এই আহ্বান জানানো হয়। বৈঠকে করোনার ভয়াবহ পরিস্থিতি নিয়ে নেতারা আলোচনা করেন।চলমান লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা বৃদ্ধি এবং কর্মহীন মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিতে সারাদেশে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখার জন্য দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিদের প্রতি বৈঠক থেকে আহ্বান জানানো হয়। বৈঠকে লকডাউন বাস্তবায়নে সরকার ঘোষিত বিধি-নিষেধ মেনে চলারও আহ্বান জানান নেতারা।

বৈঠকে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, সামনে যতই সংকট আসুক, আওয়ামী লীগ সরকার শক্তহাতে তা মোকাবিলা করবে। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখিয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্ন পূরণ হবে। এজন্য দেশের সব নেতাকর্মীদের আহবান জানাবো তারা যেন ছিন্নমূল অসহায় এবং গরিব দুঃখী মানুষের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেয়। তবে এক্ষেত্রে আমাদের মনে রাখতে হবে, দেশে চলমান লকডাউন মেনে মানুষের পাশে দাঁড়াতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন এবং জীবিকা উভয়কে একইসঙ্গে পরিচালনা করে, সঠিক ভূমিকা পালন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শুধু সরকারই নয়, দলগতভাবেও আওয়ামী লীগ জনগণের পাশে দাঁড়িয়েছে। এই ধারা অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক একজন মানুষকেও আমরা না খেয়ে কষ্ট পেতে দিবো না। যথাযথ স্বাস্থ্যবিধি এবং দেশের চলমান লকডাউন মেনে দেশের তৃণমূল পর্যায়ের অসহায় দুস্থ মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সহ-সভাপতি রুহুল আমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোরশেদ কামাল প্রমুখ।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

scroll to top