মাগুরার মহম্মদপুরে উদ্ধার হওয়া মাথাবিহীন লাশের পরিচয় পাওয়া গেছে, পাওয়া যায়নি মাথা

Magura-Emon-pic-4.jpg

মাগুরা প্রতিনিধি, Prabartan | প্রকাশিতঃ ২১:১৭, ০৪ জুলাই ২০১৯

মাগুরার মহম্মদপুরের পাড়ুয়ারকুল গ্রামে মঙ্গলবার সকালে উদ্ধার হওয়া মাথাবিহীন লাশের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম ইমন মোল্যা (১৮) । তার বাড়ি মাগুরা সদর উপজেলার চাঁদপুর গ্রামে। ইমন মাগুরা শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ২য় সেমিষ্টারের ছাত্র।

এ ঘটনায় নিহত ইমনের বাবা ইসলাম মোল্যা গতকাল মহম্মদপুর থানায় মামলা দায়ের করেছেন। সেখানে অভিযুক্ত করা হয়েছে চাঁদপুরের পাশ্ববর্তী গ্রাম সিরিজদিয়ার বাসিন্দার নিহত ইমনের বন্ধু হুমায়ুন ও অনিককে। মামলার তদন্তকারী কর্মকর্তা মহম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাস আলীসহ স্থানীয় অন্যদের সাথে আলাপকালে ইমন হত্যার বিষয়ে পাওয়া গেছে চাঞ্চল্যকর তথ্য।

জানা গেছে, ইমনের সাথে সিরিজদিয়া গ্রামের হুমায়ুনের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। লেখাপড়ার পাশাপাশি ইমন হুমায়ুনের সাথে পোল্ট্রি খামার গড়ে ছিল। সেই সুবাদে হুমায়ুনের স্ত্রীর সাথে ইমনের সম্পর্ক গড়ে ওঠার সন্দেহ করে হুমায়ুন। এছাড়া ইমনের কাছ থেকে ব্যবসায়িক কাজে হুমায়ুনের কাছে ১ লাখ টাকার পাওনা নিয়ে উভয়ের দ্বন্দ চলছিল। এই দ্বন্দের জের ধরে হুমায়ুন সোমবার বিকালে ইমনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ইমনের মস্তকবিহীন লাশ পাওয়া যায় মহম্মদপুরের পাড়–য়ারকুল গ্রামে। ইমনের মস্তক এখনো পাওয়া যায়নি। লাশ উদ্ধারের সময় সে পুরোপুরি বিবস্ত্র্র ছিল।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন,‘খুনের প্রাথমিক আলামতে যেটুকু মনে হচ্ছে এটি পেশাদার খুনি চক্র দিয়ে ঘটানো হয়েছে। এটি একটি নৃশংস হত্যাকান্ড। মলায় বর্ণিত অভিযোগ ও পুলিশী তদন্তে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। খুনিদেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত ইমনের চাচা শরিফুল ইসলাম জানান,‘ঘটনাস্থলে ইমনের নতুন সেন্ডেল ও দেহের গঠন দেখে আমরা তার মৃতদেহ শনাক্ত করেছি। আমার ভাতিজাকে যারা এতো নির্মমভাবে হত্যা করেছে তাদের ফাঁসি চাই।

এদিকে এ ঘটনায় নিহত ইমনের সহ পাঠিরা মাগুরা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা গতকাল দুপুরে খুনিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!