যেভাবে ভেঙে যায় আমির খানের প্রথম প্রেম

Aamir-khan-2206300528.jpg

ডেস্ক রিপোর্ট :গত বছর নিজের দ্বিতীয় বিয়েবিচ্ছেদের কথা জানিয়ে চমকে দিয়েছিলেন বলিউড তারকা আমির খান। প্রথম স্ত্রী রিনা দত্তকে আমির বিয়ে করেন ১৯৮৬ সালে, সেই বিয়ে ভাঙে ২০০২ সালে। এরপর প্রেম কিরণ রাওয়ের সঙ্গে। ২০০৫ সালে বিয়ে। তবে সেটাও টিকল না। ২০২১-এ পথ আলাদা হয় দু’জনের। যদিও এখনও দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গেই ভালো সম্পর্ক আমির খানের।

এদিকে আবার বলিউডের অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের প্রেমের গুঞ্জন। ‘দঙ্গল’-এ বাবা-মেয়ের চরিত্রে দেখা মিলেছিল তাদের। তবে এসব খবর তো প্রায় সকলেরই জানা। এবার জানা যাক আমিরের প্রথম প্রেমের কথা।‘লাল সিং চাড্ডা’ সিনেমার নতুন গান ‘ফির না অ্যায়সি রাত আয়েগি’র লঞ্চে এসে আমিরকে কথা বলতে শোনা গেল তার প্রথম প্রেম নিয়ে। কে ছিল সেই কন্যা? আমির জানালেন, নিজের এক কাছের বন্ধুকেই ভালোবেসেছিলেন তিনি।

আরও পড়ুন : বগুড়ায় ৪ মাস পর করোনায় একজনের মৃত্যু

তবে মুখ ফুটে বলতেই পারেননি তা। ফলে মন ভেঙেছিল।অভিনেতা জানান, ‘সে সময় আমি টেনিস খেলতাম। ও একই ক্লাবে আমার সঙ্গে খেলত। একদিন হঠাৎ জানতে পারলাম ও পরিবারের সঙ্গে দেশ ছেড়ে চলে গিয়েছে। আমার হৃদয় ভেঙে গিয়েছিল। ও জানতই না আমি ওকে ভালোবাসি। তবে ভালো যেটা হয়েছিল, আমি খুব ভালো টেনিস খেলতে শিখে গিয়েছিলাম। এর কিছু বছর পর স্টেট লেভেলে খেলি আর বিজয়ীও হই।’

উল্লেখ্য, হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-কিরণ একসঙ্গে প্রযোজনা করেছেন এই সিনেমা। এতে অভিনয় করেছেন কারিনা কাপুর, মোনা সিং, চৈতন্য আক্কিনেনি প্রমুখ। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে সিনেমাটি।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top