চিতলমারীতে আরও ৪ জন করোনা আক্রান্ত, ৪ বাড়ি লকডাউন

CHITALMARI-NEWS-29.06.2020-2.jpg

বাগেরহাটের চিতলমারীতে নতুন করে আরও ৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নারী ও পল্লী চিকিৎসক রয়েছেন। এ ঘটনায় আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার (২৯ জুন) বিকেল ৫ টায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন হাসান জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ২৬ জুন (শুক্রবার) ২০ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠান হয়। সেখান থেকে নমুনা পরীক্ষা শেষে ২৯ জুন (সোমবার) উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের পল্লী চিকিৎসক এমদাদুল হক (৪১), শিবপুর ইউনিয়নের শিবপুর গ্রামের কাজী লাভলু হোসাইন (৪০), হিজলা ইউনিয়নের কুড়ালতলা গ্রামের মমিন মুন্সি (১৯) ও চিতলমারী সদর ইউনিয়নের চিতলমারী বাজারের চিকিৎসক অসিত সরকারের স্ত্রী মনিকা সরকার (৪৮) সহ ৪ জনের রিপোর্ট করোনা পজেটিভ আসে।

এ ঘটনায় সোমবার দুপুরে আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসংগত, এ নিয়ে চিতলমারীতে মোট করনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ২৫ জন। এদেরমধ্যে ২০ জন পুরুষ ও ৫ জন নারী। এই চতুর্থ বার এখানে বসবাসকারীদের মধ্যে করোনার উপস্থিতি পাওয়া গেল। আক্রান্তদের মধ্যে ৬ জন সুস্থ্য হয়েছেন।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!