বাগেরহাটে গরুর শোকে বিষ পান !

Cow-2006281508.jpg

বাগেরহাটের কচুয়ায় গরুর শোকে হিরণ শেখ নামে এক যুবক কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছেন। কিন্তু শোকের সেই গরুটি স্থানীয় এক মেম্বারের বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ।

সদর হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার ধোপাখালী ইউপির ঝালডাঙ্গা গ্রামের নজু শেখের ছেলে হিরণ শেখ জানান, শুক্রবার রাতে তাদের গোয়ালঘর থেকে সবচেয়ে বড় গরুটি চুরি হয়। পরদিন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও গরুটি পাওয়া যায়নি। এতে শোকে ওই দিন বিকেলে ঘরে থাকা কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে স্বজনরা তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

এদিকে গরু চুরির ঘটনায় কচুয়া থানায় লিখিত অভিযোগ করেন হিরণের চাচা হায়দার শেখ। অভিযোগ পেয়ে গরু উদ্ধারে মাঠে নামে পুলিশ।

কচুয়ার গজালিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, রোববার ধোপাখালী ইউপির ৬ নম্বর ওয়ার্ডের সদস্য রকিব খানের বাড়িতে হিরণের গরুটি পাওয়া গেছে। উদ্ধার করা গরু প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে চুরি হয়নি, দুই ভাইয়ের দ্বন্দ্বের কারণে এক ভাই গরুটি মেম্বারের কাছে বিক্রি করেন।

ইউপি সদস্য রকিব খান জানান, তিনি কামারগাতী বাজার থেকে লিটু শেখের কাছ থেকে ৫৬ হাজার টাকা দিয়ে গরুটি কেনেন। এ ঘটনায় লিটু শেখের চাচা থানায় অভিযোগ করেন। পরে পুলিশ গরুটি নিয়ে তাদের ফেরত দিয়েছে।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: নিরাপত্তা সতর্কতা!!!