হৃতিক-প্যাটিনসনকে টপকে সবচেয়ে সুদর্শন পুরুষ ভি

handsome-1-20220628151208.jpg

ডেস্ক রিপোর্ট :সুদর্শন তারকা হিসেবে খ্যাতি রয়েছে বলিউড তারকা হৃতিক রোশনের। তাকে বলা হয় বলিউডের গ্রিক গড। আবার হলিউডের রবার্ট প্যাটিনসন, পল রুড কিংবা ডেভিড বেকহামও হ্যান্ডসাম পুরুষ হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত।তবে তাদের সবাইকে টপকে একটি জরিপে সবচেয়ে সুদর্শন পুরুষের খেতাব পেয়েছেন বিটিএস তারকা ভি। কোরিয়ান এই শিল্পীকে ২০২২ সালের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষ বলে জানিয়েছে টেকনো স্পোর্টস নামের একটি ম্যাগাজিন।

আরও পড়ুন : সোনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে ধর্ষণ মামলা

সোমবার (২৭ জুন) সবচেয়ে হ্যান্ডসাম ১০ জন পুরুষের তালিকা প্রকাশ করেছে ওই ম্যাগাজিন। সেখানে শীর্ষস্থান দখল করেছেন তুমুল জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড বিটিএস-এর কিম তেহিয়ং। যিনি ভক্তদের কাছে ভি নামেই পরিচিত।দ্বিতীয় স্থানে রয়েছেন হলিউড তারকা পল রুড। ‘ফ্রেন্ডস’ খ্যাত এই অভিনেতা সুদর্শন চেহারা ও ব্যক্তিত্বের জন্য ভক্তদের কাছে সমাদৃত। তৃতীয় স্থানে আছে আরেক হলিউড তারকা রবার্ট প্যাটিনসনের নাম।

হৃতিক রোশন আছেন তালিকার চার নম্বর স্থানে। সুঠাম দেহ, সুদর্শন চেহারা আর ব্যক্তিত্বের জন্য তিনি বরাবরই প্রশংসিত ও জনপ্রিয়। তিনিই একমাত্র বলিউড তারকা, যিনি এই তালিকায় জায়গা করে নিয়েছেন।টেকনো স্পোর্টসের এই তালিকায় আরও আছেন ডেভিড বেকহাম, ইদ্রিস এলবা, ওমর বোরকান আল গালা, টম ক্রুজ, ক্রিস ইভান্স ও নোয়াহ মিলস।

ফেসবুকের সাথে কমেন্ট করুন

Share this post

PinIt

Leave a Reply

Your email address will not be published.

scroll to top